• Home
  • খবর
  • বিজেপি ও তৃণমূলের রেষারেষি প্রতিবাদ মিছিল একে অপরের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ
খবর পশ্চিম মেদিনীপুর

বিজেপি ও তৃণমূলের রেষারেষি প্রতিবাদ মিছিল একে অপরের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ


নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর ৪ অক্টোবরঃ পশ্চিম মেদিনীপুরের দুটি প্রান্তে বিজেপি ও তৃণমূলের দড়ি টানাটানি এই মুহুর্তে প্রবল ৷ তার একটি হল কেশিয়াড়ী ,অপরটি গড়বেতা গোয়ালতোড়ে এলাকা ৷ জঙ্গলমহলের দুই এলাকাতেই বিজেপির উত্থান হতেই বেশ কয়েকবার শাসকদলের সঙ্গে সংঘর্যের ঘটনা ঘটেছে ৷ সম্প্রতি বিজেপির ডাকা বনধের দিনে কেশিয়াড়ীতে খুন হয়েছেন এক ব্যবসায়ী ৷ উল্টো দিকে গোয়ালতোড়েও দু দফাতে সংঘর্ষে, দলীয় কার্যালয় পোড়ানোর মতো ঘটনা ঘটেছে ৷ তাই কেশিয়াড়ীতে তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ করে বুধবার বিজেপি মহামিছিল করল৷ উল্টোদিকে বিজেপির বিরুদ্ধে একই রকম অভিযোগ করে গোয়ালতোড়ে প্রতিবাদী মিছিল ও সভা করল তৃণমূল ৷
পঞ্চায়েত নির্বাচনে কেশিয়াড়ীতে বিজেপি ভালো ফল করতেই তৃণমূলের সঙ্গে সংঘর্ষ বাধে ৷ উত্তপ্ত কেশিয়াড়ীতে বিজেপির বনধ এর দিনে এক ব্যাবসায়ী খুন হতেই একে অপরে চাপান উতোর শুরু হয়েছে ৷ সেই কেশিয়াড়ীতেই বুধবার শাসকদলের বিরুদ্ধে সন্ত্রাশের অভিযোগ তুলে প্রতিবাদী মহা মিছিল করল বিজেপি ৷ যেখানে ছিলেন বিজেপি নেতা জয় ব্যানার্জী সহ জেলা সভাপতি সমিত দাস এর সঙ্গে কয়েক হাজার বিজেপি সমর্থক ৷ বিজেপির কেন্দ্রীয় নেতা  জয় ব্যানার্জি এক রকম পুলিশ প্রশাসনকে হুঁশিয়ারি দিয়ে বলেন যে তাদের একটি গেরুয়া ডায়েরী আছে যেখানে ভালো পুলিশ এবং এবং খারাপ পুলিশের নাম লেখা আছে। যখন আমরামরাই  ক্ষমতায় আসব তখন বেছে বেছে ভালো অফিসারদের নিয়ে কাজ হবে, আর খারাপ অফিসারদের দূরে পাঠিয়ে দেয়া হবে।
উল্টোদিকে কেশিয়াড়ির মত পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোডেও় বিজেপির সন্ত্রাসের প্রতিবাদী সভা করল তৃণমূল। গোয়ালতোড়ে বুধবার বিকেলে এই সভা করেন জেলা তৃণমূলের নেতারা। কয়েক হাজার কর্মী সমর্থকদের নিয়ে এই সভার আগে একটি বিশাল মহামিছিল করেন তারা। সভাতে উপস্থিত ছিলেন তৃণমূলের নেতা তথা সাংসদ মানস ভুঁইয়া, জেলা সভাপতি অজিত মাইতি সহ সভাধিপতি উত্তরা সিংহ হাজরা ও বিধায়কগন। এই সভা থেকে মানিকদিপা ও চাতরা এলাকায় তৃণমূল কংগ্রেস কার্যালযে় যে ভাঙচুর ও আগুন লাগানোর ঘটনা ঘটেছিল সম্প্রতি তার প্রতিবাদ করা হয়। সেই সঙ্গে জোগারডাঙ্গা এলাকায় তৃণমূল নেতা চন্দন মুখার্জির উপর যে হামলা হয়েছিল তারও প্রতিবাদ হয়।

Related posts

শিলিগুড়ি মহানন্দার বিসর্জনের ঘাট পরিদর্শনে মেয়র

Topnewstoday

শিলিগুড়ি ঝংকার মোড়ে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু এক

Topnewstoday

শিলিগুড়িতে উদ্ধার পর্যাপ্ত কাফ সিরাফ ও নেশার ট্যাবলেট আটক তিন

Topnewstoday

Leave a Comment