• Home
  • খবর
  • প্রেমে প্রত্যাখ্যাত, বলিউডি কায়দায় আত্মঘাতী দশম শ্রেণীর ছাত্র
খবর পূর্ব বর্ধমান

প্রেমে প্রত্যাখ্যাত, বলিউডি কায়দায় আত্মঘাতী দশম শ্রেণীর ছাত্র

নিজস্ব সংবাদদাতা পূর্ব বর্ধমান ৯ অক্টোবরঃ  বর্ধমানের কেতুগ্রামের এক হাইস্কুলে আজ সকালে হঠাৎই গুলির আওয়াজে কেপে ওঠে স্কুল চত্তর। পরে জানা যায় স্কুল চলাকালীন ওই স্কুলের দশম শ্রেণীর ছাত্র কলিম শেখ (১৬) নিজেই রিভলভার নিয়ে এসে বাথরুমের ঘরে নিজের কপালে ঠেকিয়ে গুলি করে এবং ঘটনা স্থলে তার মৃত্যু হয়। এই ঘটনায় স্কুল চত্তরে তীব্র আতংকের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনা স্থলে আসে কেতুগ্রামের পুলিশ।

জানা গেছে এক ছাত্রীর সংগে প্রেমের সম্পর্ক ছিল এই ছাত্রের কিন্তু বর্তমানে ওই ছাত্রী অন্য একজনের সংগে সম্পর্ক বেধেছিল। এ নিয়ে কিছুদিন ধরে নিজদের মধ্যে বিবাদ চলছিল। বোধহয় সেই প্রেমে প্রত্যাখ্যাত হয়েই এই আত্মহনন। তবে পুলিশের বক্তব্য একজন দশম শ্রেণীর   নাবালক ছাত্রের হাতে কিভাবে একটি  নাইন এম এম পিস্তল এলো এ নিয়ে তার  পরিবারসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ  করা হচ্ছে।

মৃত  ছাত্রের বাড়ি কেতুগ্রামের রতনপুরে। সেখানে সে মা ও বোনের সঙ্গে থাকত। বাবা সেলিম সেখ ভিন রাজ্যে শ্রমিকের কাজ করেন। এদিন কেতুগ্রামের দধিয়া গোপালদাস উচ্চ বিদ্যালয়ের বাথরুম থেকে মৃত ছাত্র সহ পুলিশ উদ্ধার করেছে একটি ৯ এমএমপিস্তল। এদিন পুলিশ রতনপুরে মৃত ছাত্রের বাড়িতেও খোঁজখবর চালিয়েছে। কিভাবে ওই ছাত্রের কাছে পিস্তল এল তা নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

 

Related posts

মেদিনীপুরে কুকুরের কামড়ে আহত ২৮

Topnewstoday

মেখলিগঞ্জ নিজতরফে অধিকার যাত্রা

Topnewstoday

দৃষ্টিপ্রতিবন্ধীদেরকে প্রতিশ্রুতি মতো নিয়োগদান

Topnewstoday

Leave a Comment