• Home
  • খবর
  • মালদায় গোষ্ঠীদ্বন্দ্বের জেড়ে আহত একজনের অবস্থা আশংকাজনক অভিযোগ দায়ের ১৫ জনের বিরূদ্ধে
খবর মালদা

মালদায় গোষ্ঠীদ্বন্দ্বের জেড়ে আহত একজনের অবস্থা আশংকাজনক অভিযোগ দায়ের ১৫ জনের বিরূদ্ধে

নিজস্ব সংবাদদাতা মালদা ১০ অক্টোবরঃ পঞ্চায়েতের কাজকর্ম নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তেজনা ছড়াল বৈষ্ণবনগর থানার পারদেওনা পুরে। এতে আহত হয় দুইজন। এদের মধ্যে একজন মালদা মেডিকাল কলেজে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস ।
পারদেওনাপুর গ্রাম পঞ্চায়েত এবার তৃণমূল দখল করেছে। কিন্তু বোর্ড গঠনের পর থেকে তৃণমূলের দুই গোষ্ঠী লতিব সেখ ও বাবর সেখের মধ্যে পঞ্চায়েতের ঠিকাদারি সহ বিভিন্ন বিষয়ে দুই গোষ্ঠীর মধ্যে মতান্তর দেখা দেয় যা পরবর্তীতে বিবাদের রূপ নেয়। এরই সুত্র ধরে আজ সকালে লতিব সেখ গোষ্ঠীর আব্দুল আলিম এবং জাহিরুল ইসলাম গ্রাম্য রাস্তা ধরে আসছিল সে সময় বাবর সেখ গোষ্ঠীর লোকজন তাদের পথ আটকায় এবং মারধর শুরু করে । জাহিরুল পালিয়ে যেতে সক্ষম হলেও আব্দুল আলিমকে ধরে তারা বেধরক মারধরের পাশাপাশি শরীরের বিভিন্ন অংশে ধারাল অস্ত্র দিয়ে কোপায় বলে অভিযোগ । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে পরে মালদা ম্যডিক্যল কলেজে ভর্তি করে। বর্তমানে তার অবস্থা সংকট জনক।
এই ঘটনায় বৈষ্ণবনগর থানায় বিশু সেখ নিজামউদ্দিন সেলিম সেখ সহ ১৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে । ঘটনার তদন্তে নেমেছে পুলিস ।

Related posts

বিজেপি ছেড়ে তৃণমূলে পঞ্চায়েত সদস্য

Topnewstoday

দিনহাটায় বোমাবাজি গোসানীমারী রোডে অবরোধ

Topnewstoday

বিজেপির উপর হামলা আহত চার অভিযোগ অস্বীকার তৃণমূলের

Topnewstoday

Leave a Comment