• Home
  • খবর
  • ধুপগুড়ি ধর্ষণ কান্ডে সরব সাধারণ নাগরিক থেকে সমস্ত রাজনৈতিক দল
খবর জলপাইগুড়ি

ধুপগুড়ি ধর্ষণ কান্ডে সরব সাধারণ নাগরিক থেকে সমস্ত রাজনৈতিক দল

নিজস্ব সংবাদদাতা জলপাইগুড়ি ২৩ অক্টোবরঃ ধুপগুড়ির আদিবাসী মহিলা নির্যাতনের ঘটনায় তেতে রয়েছে জলপাইগুড়ি। দুই অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন শহরের সাধারণ নাগরিক থেকে শুরু করে রাজনৈতিক দলগুলিও।
ওই মহিলাকে ধর্ষণের পাশাপাশি গোপনাঙ্গে লোহার শুল ঢুকিয়ে নির্যাতনের অভিযোগে মহিলার আত্মীয় রতনু মুন্ডা ও তার বন্ধু পরিমল রায় ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে। দুদিনের হেফাজত শেষে বুধবার ফের তাদের জলপাইগুড়ি আদালতে তোলা হবে।
এদিকে নির্যাতিতা জলপাইগুড়ি জেলা হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে চিকিৎসাধীন। জেলার মুখ্যস্বাস্থ্য আধিকারিক জগন্নাথ সরকার জানিয়েছেন, তার অবস্থা স্থিতিশীল।
এদিকে বিভিন্ন মহল থেকে অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তির দাবি উঠেছে। শহরের এক শিক্ষিকা জয়সী দত্ত বাগচীর কথায়, যে ঘটনা ঘটেছে তার নিন্দার ভাষা নেই, সর্বোচ্চ শাস্তি হোক দোষীদের।
এদিন বামপন্থি ছাত্রযুব সংগঠনের তরফে ঘটনায় ধিক্কার জানিয়ে  জলপাইগুড়ি শহরে মিছিল করা হয়। পাশাপাশি কোতোয়ালি থানায় স্মারকলিপি দেওয়া হয়। ধুপগুড়িতে নির্যাতিতার বাড়িতে যান প্রাক্তন বিধায়ক ও সিপিএম নেত্রী মমতা রায়। বিজেপির জেলা এসসি এসটি সেল ও  মহিলা মোর্চার প্রতিনিধি দলের সদস্যরাও এদিন জলপাইগুড়ি জেলা হাসপাতালে গিয়ে নির্যাতিতার সাথে দেখা করেন। বিজেপি মহিলা মোর্চার রাজ্য নেত্রী সোমা সরকার জানিয়েছেন,যে রাজ্যের মুখ্যমন্ত্রী মহিলা সেখানে মহিলাদের এভাবে বারবার নির্যাতন প্রমান করছে তারা সুরক্ষিত নয়। তিনিও অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তির দাবি তুলেছেন। যদিও পুলিশ সুপার অমিতাভ মাইতি জানিয়েছেন, পুলিশ সঠিক সময়ে পদক্ষেপ নিয়েছে।

Related posts

শিক্ষকহীন বিদ্যালয় পড়ুয়াদের নিঃস্বার্থ পাঠদান চার যুবক যুবতীর, বিরল নজির

Topnewstoday

বেসরকারি উদ্যোগে প্রাথমিকে স্কলার সার্চ পরীক্ষা

Topnewstoday

ঘুরে দেখা- দক্ষিণ ২৪ পরগনার মহেশতলার চিংড়িপোতা বাজি বাজার

Topnewstoday

Leave a Comment