• Home
  • খবর
  • বৃহন্নলা অপবাদে গৃহবধূর উপর শারীরিক অত্যাচার
খবর জলপাইগুড়ি

বৃহন্নলা অপবাদে গৃহবধূর উপর শারীরিক অত্যাচার

নিজস্ব সংবাদদাতা জলপাইগুড়ি ৩০ অক্টোবরঃ শ্বশুরবাড়িতে মহিলার ওপর পাশবিক অত্যাচারের অভিযোগ। যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে অত্যাচার হত।বৃহন্নলা অপবাদ দিয়ে মারধোর করা হত।

গতকাল বিকেলে এই নিয়ে মেয়ের শ্বশুরবাড়িতে আলোচনা করতে যায় গৃহবধূর বাপের বাড়ির লোকজন। তখন বধূর শ্বশুরবাড়ির লোকেরা তাদের মারধোর করে বলে অভিযোগ। এরপর সোমবার রাতে ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। পুলিশ গভীর রাতে বধূর ননদ ও ননদের ছেলেকে গ্রেফতার করেছে। আজ সকালে গ্রেফতার করা হয় স্বামী শ্রীকৃষ্ণ রায়কে। বাকিরা এখনো পলাতক।

জলপাইগুড়ির ময়নাগুড়ি ব্লকের উত্তর মোয়ামারির ঘটনা। জানা গিয়েছে বছরদেড়েক আগে জলপাইগুড়ির বিবেকানন্দপল্লীর ওই তরুণীর সঙ্গে ময়নাগুড়ির উত্তর মোয়ামারির শ্রীকৃষ্ণ রায়ের বিয়ে হয়। বিয়ের সময় এক লক্ষ টাকা নগদ, তিন ভরি সোনার গয়না পণ নেয় ছেলে।বিয়ের কিছুদিন পর আরো তিনলক্ষ টাকা চেয়ে শুরু হয় অত্যাচার। পাশাপাশি বিয়ের দেড়বছর পরেও সন্তান না হওয়ায় ওই গৃহবধূকে “বৃহন্নলা”অপবাদ দিয়ে অত্যাচার শুরু হয়। মানসিক অত্যাচারের পাশাপাশি মারধোর চলতই। সম্প্রতি বেশ কয়েকবার লোহার রড যৌনাঙ্গে ঢুকিয়ে পাশবিক নির্যাতন করা হত বলে অভিযোগ জানিয়েছেন ওই গৃহবধূ।

এই সমস্যা মেটাতে সোমবার বিকেলে বধূর শ্বশুরবাড়িতে যায় তার বাপের বাড়ির লোকজন। অভিযোগ আলোচনার বদলে তাদের ওপর চড়াও হয় ছেলেপক্ষ।পালটা মেয়েপক্ষও হামলা চালায়। ঘটনায় আহত হয়ে দুপক্ষের আটজন জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি। ওই গৃহবধূও সেখানে চিকিৎসাধীন।গতকালে রাতে ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করার পর দুইজনকে গ্রেফতার করা হয়। আজ সকালে স্বামীকেও গ্রেফতার করে ময়নাগুড়ি থানার পুলিশ।আজই তাদের জলপাইগুড়ির মুখ্যবিচার বিভাগীয় আদলতে তোলা হলে  ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

Related posts

বর্ধমানে বেপরোয়া গতির বলি ৫

Topnewstoday

ঠাকুরপুকুর ক্যান্সার হসপিটালে ভাইফোঁটা

Topnewstoday

জলপাইগুড়িতে ৬ লক্ষ টাকার গাঁজা উদ্ধার আটক ১

Topnewstoday

Leave a Comment