• Home
  • খবর
  • “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে অসমের গণহত্যার ঘটনা নিয়ে লাগাতার আন্দোলন চলবে” – সুব্রত
খবর মালদা

“মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে অসমের গণহত্যার ঘটনা নিয়ে লাগাতার আন্দোলন চলবে” – সুব্রত

নিজস্ব সংবাদদাতা, মালদা, ৩ নভেম্বরঃ  মালদায় পঞ্চায়েত বিষয়ক প্রশাসনিক বৈঠক করতে এসে আসামের গণহত্যার ঘটনা নিয়ে তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানালেন রাজ্যের পঞ্চায়েত দপ্তরের মন্ত্রী সুব্রত মুখার্জি । তার সাফ কথা তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে অসমের গণহত্যার ঘটনা নিয়ে লাগাতার আন্দোলন চলবে । দলনেত্রী ঠিক করবেন আসামের এই ঘটনার পরিপ্রেক্ষিতে কোন প্রতিনিধি দল সেখানে যাবে কিনা।

আজ শনিবার দুপুর ১ টায় মালদা কালেক্টর বিল্ডিং-এর কনফারেন্স রুমে জেলার বিভিন্ন গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদের কাজকর্ম নিয়ে একটি প্রশাসনিক বৈঠক অনুষ্ঠিত হয়। সেই বৈঠকেই উপস্থিত ছিলেন রাজ্যের পঞ্চায়েত দপ্তরের মন্ত্রী সুব্রত মুখার্জী । জেলাশাসক কৌশিক ভট্টাচার্য্ , মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌড় চন্দ্র মন্ডল সহ বিভিন্ন দপ্তরের বিডিও সহ অন্যান্য আধিকারিকেরাও উপস্থিত ছিলেন।

প্রশাসনিক বৈঠক শুরুর আগেই পঞ্চায়েত মন্ত্রী  বলেন , রাজ্যের বিভিন্ন জেলায় পঞ্চায়েতের কাজকর্ম কি রূপ হচ্ছে তার তদারকি করতেই জেলায় জেলায় এই ধরনের পঞ্চায়েত বিষয়ক প্রশাসনিক বৈঠক করা হচ্ছে । তবে বিভিন্ন জেলার পঞ্চায়েতগুলিতে কাজকর্ম যে খুব ভালো মত হচ্ছে তা নিয়েও আশা প্রকাশ করেছেন মন্ত্রী সুব্রত মুখার্জী।

এদিন মালদায় পঞ্চায়েত মন্ত্রী বলেন, আসামের গণহত্যা একটা নরকীয় ঘটনা । এ কখনোই বরদাস্ত করা যায় না।  কি ধরনের সরকার সেখানে চলছে তা ভাবতেই অবাক লাগছে।  তৃণমূল কংগ্রেস এই ঘটনার প্রতিবাদ জানিয়ে লাগাতার আন্দোলন চালানো শুরু করেছে । আমরা এর তীব্র প্রতিবাদ করছি । পাশাপাশি পশ্চিমবঙ্গের যেসব আসাম সংলগ্ন এলাকা রয়েছে সেগুলো প্রশাসন জোরদার নজরদারি দিয়েছে।  সেখানে কোনো নাগরিকের যাতে কোনো সমস্যা না হয়।

এদিন আসন্ন লোকসভা ভোটে কংগ্রেসের সঙ্গে জোট হবে কি না তা নিয়েও পঞ্চায়েত মন্ত্রী বলেন,  গনিখানের প্রতি আমাদের শ্রদ্ধা রয়েছে । তার উত্তরসূরিরা মহাজোটের কথা বলেছেন।  সেটা নিয়ে আমার কিছু বলার নেই । যদি তারা তৃণমূলে আসতে চান তাদেরকে আমরা দলে স্বাগত জানাব। কিন্তু এর বেশি কিছু বলতে পারব না।  যা হবে তার জন্য দলনেত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়-ই শেষ কথা বলবে।

Related posts

ভূত তাড়ানোর নামে মধ্যযুগীয় বর্বরতা

Topnewstoday

মালদায় পরপর দুটি মন্দিরে দুঃসাহসিক চুরি

Topnewstoday

নবান্ন উৎসব ঘিরে মারধরের ঘটনায় এক ব্যক্তির মৃত্যু

Topnewstoday

Leave a Comment