• Home
  • খবর
  • শিশু মৃত্যুর দূর্ঘটনাকে কেন্দ্র করে পালিতপুরে ব্যাপক উত্তেজনা অবরোধকারীর হাতে সাংবাদিক হেনস্থা
খবর পূর্ব বর্ধমান

শিশু মৃত্যুর দূর্ঘটনাকে কেন্দ্র করে পালিতপুরে ব্যাপক উত্তেজনা অবরোধকারীর হাতে সাংবাদিক হেনস্থা

নিজস্ব সংবাদদাতা, পূর্ব বর্ধমান, ৩ নভেম্বরঃ লরির চাকায় লেগে ছিটকে আসা পাথরের টুকরোর আঘাতে এক কিশোরের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিলো বর্ধমানের পালিতপুর মোড় এলাকা। মৃতের নাম ভাস্কর ঘড়ুই (১২)। বাড়ি পালিতপুর গ্রামে। এই ঘটনায় বর্ধমান – কাটোয়া রোড অবরোধ করে দেয় উত্তেজিত জনতা। ব্যাপক ভাঙচুর করা হয় জেলা পরিষদের টোল সংগ্রহের জন্য অফিস ঘর। তছনছ করে দেওয়া হয় অফিসের বিল বই থেকে অন্যান্য কাগজপত্র।

অভিযোগ, দীর্ঘদিন ধরে পালিতপুর থেকে সিজেপাড়া যাওয়ার লিংক রোডের বেহাল অবস্থার কথা প্রশাসনকে জানিয়েও কোনো কাজ হয়নি। গত বৃহস্পতিবার এই বেহাল রাস্তা দিয়ে একটি লরি যাবার সময় চাকায় লেগে একটি পাথরের টুকরো ছিটকে গিয়ে লাগে ভাস্করের বুকে। তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর প্রাথমিক চিকিৎসা করে তাকে শুক্রবার ছেড়ে দেওয়া হয়। এরপর শনিবার সকালে ফের সে অসুস্থ হয়ে পড়ে। তাকে নিয়ে এদিন সকালে বর্ধমান হাসপাতালে নিয়ে যাবার পথে পালিতপুর মোড়ে তার মৃত্যু হয়। এরপরই উত্তেজনা বাড়ে। মৃতদেহ রাস্তায় নামিয়ে রাখে রাস্তা অবরোধে সামিল হন গ্রামবাসীরা।

উত্তেজিত জনতা পালিতপুর লিংক রোডে জেসিবি মেশিন দিয়ে কাটতে শুরু করলে কর্তব্যরত সাংবাদিকরা তার ছবি তুলতে যায়। সেই সময় স্থানীয় জনতা সাংবাদিকদের ওপর ঝাঁপিয়ে পড়ে। জনতার ছোড়া পাথরে চোখের নিচে ফেটে যায় চিত্র সাংবাদিক অপূর্ব ঘোষের। সাংবাদিক জ্যোতির্ময় ব্যানার্জিকেও বেধড়ক মারধর করে অবরোধকারীরা। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত থাকলেও উত্তেজিত জনতাকে সামাল দিতে পারেনি। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা থাকায় বর্ধমান থানা থেকে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। পরে অবরোধ তুলে নেওয়া হয়।

Related posts

কালীপুজোকে কেন্দ্র করে শিলিগুড়িতে যানবাহন চলাচলে প্রশাসনের কঠোর নিয়ন্ত্রণ

Topnewstoday

রাজ্যের নিষেধাজ্ঞা বিপাকে শিলিগুড়ি পুরসভা

Topnewstoday

জমি বিবাদের জেরে মা ও মেয়ে ছুরিকাহত অভিযুক্ত পলাতক

Topnewstoday

Leave a Comment