• Home
  • খবর
  • লোকো পাইলটের আত্মহত্যার ঘটনায় ধুন্ধুমার খড়্গপুর রেল ইয়ার্ড, আক্রান্ত সংবাদমাধ্যম !
খবর পশ্চিম মেদিনীপুর

লোকো পাইলটের আত্মহত্যার ঘটনায় ধুন্ধুমার খড়্গপুর রেল ইয়ার্ড, আক্রান্ত সংবাদমাধ্যম !

নিজস্ব সংবাদদাতা, খড়্গপুর, ৩ নভেম্বরঃ বেশ কিছুদিন ধরেই নাকি ছুটি চাইছিলেন খড়্গপুরের দক্ষিণ পূর্ব রেল শাখার লোকো পাইলট গুড্ডু কুমার। কিন্তু আধিকারিকরা কিছুতেই তাঁর ছুটি মঞ্জুর না করায় মানসিক অবসাদে শুক্রবার রাতে নিজের কোয়ার্টারে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি।

এমনই অভিযোগে শনিবার সকাল থেকে উত্তপ্ত হয়ে উঠল খড়্গপুর রেল ইয়ার্ড সংলগ্ন এলাকা। লোকো পাইলটদের অফিসের সামনে একের পর এক লোকো পাইলট জড়ো হয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে। ক্রমেই তাঁদের বিক্ষোভে অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি।

ঘটনার খবর পেয়ে আরপিএফ জওয়ান ও আধিকারিকেরা ঘটনাস্থলে এলে তাঁদের ঘিরেও চলে বিক্ষোভ। রেলের আধিকারিকদের কোনও কথাই শুনতে রাজি নয় লোকো চালকেরা। তাঁদের অভিযোগ, গত প্রায় ১৫ দিন ধরে লোকো পাইলট গুড্ডু কুমার ছুটি চাইছিল। কিন্তু তা কিছুতেই শুনতে রাজি ছিলেন না আধিকারিকেরা।

এভাবে লোকো পাইলটদের সমস্যা না দেখেই গায়ের জোরে তাঁদের লাগামছাড়া কাজ করতে বাধ্য করা হচ্ছে বলে অভিযোগ বিক্ষোভকারী লোকো পাইলটদের একাংশের। এই ঘটনার খবর করতে গেলে একাধিক সাংবাদিককে শারীরিক ভাবে নিগ্রহ করেন বিক্ষোভকারীরা।

মৃত গুড্ডু কুমার বিহারের বাসিন্দা। ঘটনার খবর পেয়ে তাঁর পরিবারের লোকেরা খড়্গপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। তবে শেষ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী বিকেল ৩ টে পর্যন্ত পরিস্থিতি উত্তপ্ত রয়েছে। ঘটনাস্থলে হাজির হয়েছেন রেলের উচ্চপদস্থ আধিকারিক ও আরপিএফ আধিকারিকেরাও। বিক্ষোভকারী লোকো চালকদের বুঝিয়ে শান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাঁরা।

Related posts

মৌমাছির হামলায় গুরুতর জখম হলো ১৫ জন প্রাথমিক স্কুল পড়ুয়া

Topnewstoday

বন্ধুকে ডেকে নিয়ে গিয়ে মদের আসরে প্রাণনাশের চেষ্টা

Topnewstoday

সংশোনাগার পরিদর্শনে ডিজি সাজাপ্রাপ্ত বন্দির মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য

NewsAdmin2Day

Leave a Comment