• Home
  • খবর
  • তৃণমূলের বুথ সভাপতি সহ ৫০-৬০ সদস্য বিজেপিতে যোগদানের সাথে সাথেই বিজেপি জেলা সহ সভাপতি তথা গোয়ালতোড় ব্লকের জেলাপরিষদের বিজেপির প্রতিদ্বন্দ্বিতা করা পরাজিত সদস্য পশুপতি দেব সিংহ পদত্যাগপত্র দিলেন
খবর পশ্চিম মেদিনীপুর

তৃণমূলের বুথ সভাপতি সহ ৫০-৬০ সদস্য বিজেপিতে যোগদানের সাথে সাথেই বিজেপি জেলা সহ সভাপতি তথা গোয়ালতোড় ব্লকের জেলাপরিষদের বিজেপির প্রতিদ্বন্দ্বিতা করা পরাজিত সদস্য পশুপতি দেব সিংহ পদত্যাগপত্র দিলেন

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর, ৩ নভেম্বরঃ ঘটা করে সাংবাদিক সম্মেলন ডেকে তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি সহ একটি গ্রামের বেশ কয়েকশো কর্মীকে যোগদানের কথা জানালেন জেলা সভাপতি। আর তারপরেই ছন্দ কাটলো জেলা বিজেপি পার্টি অফিসে। সাংবাদিক সম্মেলন শেষ হওয়ার সাথে সাথেই বিজেপি জেলা সহ সভাপতি তথা গোয়ালতোড় ব্লকের জেলাপরিষদের বিজেপির প্রতিদ্বন্দ্বিতা করা পরাজিত সদস্য পশুপতি দেব সিংহ পদত্যাগপত্র নিয়ে হাজির হয়ে গেলেন জেলা সভাপতির কাছে।

জেলা সভাপতি কে লিখিত অভিযোগ দেওয়ার পরে দল ছাড়ার কথা তিনি জানান তারপর নিচে সাংবাদিকদের এসে জানান যে দলের জেলা সভাপতি তথা জেলা নেতৃত্বের আগ্রাসী নীতি এবং তাদের পছন্দমত দলের লক্ষ্যে বিভিন্ন সাংগঠনিক পদ পাইয়ে দেওয়া হচ্ছে। সেই কারণেই তিনি বিজেপি ছাড়ার জন্য লিখিতভাবে দলের কাছে আবেদন করেছেন।

অবশ্য বিজেপির জেলা সভাপতি সমিত দাস জানিয়েছেন এই ধরনের কোন পদত্যাগপত্র তার কাছে অন্তত জমা পড়েনি তবে কেউ যদি কোথাও কোন দল বিরোধী কাজ করেন তাহলে দল তার জন্য ব্যবস্থা নেবে সে ক্ষেত্রে পশুপতি দেব সিংহ কে দলের তরফ থেকে শোকজ করা হয়েছিল তিনি কেন দলছুট ছাড়তে চাইছেন সেটা তার ব্যক্তিগত ব্যাপার বলে এড়িয়ে গেলেন জেলা সভাপতি সমীত দাস।

শনিবার দুপুরে বিজেপির জেলা পার্টি অফিসে বিজেপির জেলা সভাপতি অমিত দাস তার কাছে তার উপস্থিতিতে গরবেতা তিন নম্বর ব্লকের কর্সা গ্রাম থেকে সেই এলাকা স্থানীয় তৃণমূলের বুথ সভাপতি সহ প্রায় 50-60 জন তৃণমূলের কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করেন। যোগদান পর্ব শেষ হওয়ার পরেই বিজেপি দলীয় কার্যালয়ে এসে হাজির হন দলের সহসভাপতি পশুপতি দেব সিংহ পদত্যাগপত্র নিয়ে। এই ঘটনাতেই যারপরনাই অস্বস্তিতে পড়ে বিজেপির জেলা নেতৃত্ব।

Related posts

কার্তিক ঠাকুরের নাম করে বিশ্বকর্মা ঠাকুর বিক্রির অভিযোগ

Topnewstoday

খিদিরপুর আমরা সবাই ক্লাব এর কালী পুজোর শুভ উদ্বোধন করলেন ফিরহাদ হাকিম

Topnewstoday

বজবজে দুঃসাহসিক চুরি

Topnewstoday

Leave a Comment