• Home
  • খবর
  • পারিবারিক বিবাদকে কেন্দ্র করে সালিশি সভায় সংঘর্ষ আহত ১১
খবর মালদা

পারিবারিক বিবাদকে কেন্দ্র করে সালিশি সভায় সংঘর্ষ আহত ১১

নিজস্ব সংবাদদাতা মালদা ৪ নভেম্বর; দাম্পত্য কলহের জেরে পারিবারিক বিবাদ। সেই বিবাদকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে হাতাহাতি। তা মেটাতেই গ্রামে বসে সালিশি সভা। আর সেখানেই আবার দুই পরিবারের সংঘর্ষ। এক গর্ভবতী মহিলা সহ উভয় পক্ষের আহত ১১ জন। শনিবার রাতে মালদার রতুয়া থানার বাটনা গ্রামে ঘটনাটি ঘটেছে।

পরিবার সুত্রে জানা গিয়েছে গুরুতর জখম অবস্থায় মালদা মেডিকেলে চিকিৎসাধীন ছেলে পক্ষের আব্দুল রফিক, রবিউল শেখ, তিন মাসের অন্তঃসত্ত্বা মহিলা আফসরা বিবি, শেফালি বিবি ও ইনসান আলি সহ আট জন। মেয়ে পক্ষের জখম চার জন স্থানীয় রতুয়া গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গিয়েছে বাটনা এলাকার চরকিভিটা গ্রামের বাসিন্দা ইনসান আলির সঙ্গে বিয়ে হয় সাহেবা বিবির। বিয়ের পর থেকে মাঝে মধ্যেই স্বামী স্ত্রীর সঙ্গে বিবাদ লেগে থাকত। দুই পরিবারের সদস্যরা বেশ কয়েকবার তাদের ঝামেলা মিটমাট করে। কিন্তু কোন সুরাহা হয়নি। গত শুক্রবার ফের দুই জনের মধ্যে বিবাদ বাধে। অভিযোগ সেই খবর শুনতে পেয়ে গৃহবধূ সাহেবা বিবির বাবার বাড়ির লোকেরা চড়াও হয় ইনসান আলির বাড়িতে। কিন্তু গ্রামবাসীদের চেষ্টায় সেই সময় তাদের বিবাদ মিটমাট হয়।

এই নিয়ে শনিবার রাতে দুই পক্ষের সদস্যদের নিয়ে গ্রামে একটি সালিশি সভা বসে। সেই সালিশি সভায় উপস্থিত ছিলেন গ্রামের মোড়ল মাতব্বররা। অভিযোগ সালিশি সভা চলাকালিন মেয়ে পক্ষের একরামূল শেখ, জাহির শেখ সহ বেশ কয়েক জন মিলে ছেলে পক্ষের লোকেদের উপর হামলা চালায়। অন্তঃসত্বা মহিলা আফসারা বিবি সহ পরিবারের সকলকে মারধোর শুরু করে। পাল্টা ছেলে পক্ষের লোকেরা ও মেয়ে পক্ষের ওপর এ হামলা চালায়। সংঘর্ষের জেরে ছেলে পক্ষের আট জন গুরুতর জখম হয় মেয়ে পক্ষের তিনজন আহত হয়।

এই পরিস্থিতিতে গ্রামবাসীরা তাদের উদ্ধার করে স্থানীয় রতুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে ছেলে পক্ষের আট জনের আঘাত গুরুতর থাকায় তাদের মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তারা সেখানেই চিকিৎসাধীন। এই ঘটনায় উভয় পক্ষই একে অপরের বিরুদ্ধে রতুয়া থানায় অভিযোগ দায়ের করেছে। উভয় পক্ষের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে রতুয়া থানার পুলিশ। যদিও গোটা ঘটনা নিয়ে জেলার পুলিশ সুপার অর্ণব ঘোষের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Related posts

লোকসভা নির্বাচনকে ফাইনাল ধরে কেশিয়াড়ি সভা থেকেই হুংকারে প্রচার শুরু শুভেন্দু অধিকারী’র

Topnewstoday

মহালয়ার প্রাক্কালে জলপাইগুড়িতে বিপুল সংখ্যক নিষিদ্ধ শব্দবাজি উদ্ধার আটক এক

Topnewstoday

গরু চুরি করে পালানোর সময় পুলিশের গুলিতে মৃত্যু ১

Topnewstoday

Leave a Comment