• Home
  • খবর
  • চিকিৎসায় গাফিলতি, সাথে দুর্ব্যবহার। কাঠগড়ায় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল
খবর জলপাইগুড়ি

চিকিৎসায় গাফিলতি, সাথে দুর্ব্যবহার। কাঠগড়ায় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়ি, ৪ নভেম্বর; চিকিৎসায় গাফিলতি, সাথে দুর্ব্যবহার। কাঠগড়ায় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল। রবিবার কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের যুবকের।

জলপাইগুড়ির লাটাগুড়ির বাসিন্দা অনির্বাণ মজুমদার পরিবেশ নিয়ে কাজ করার সুবাদে পরিচিত মুখ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় পেটে অসম্ভব ব্যাথা নিয়ে সুপার স্পেশালিটিতে ভর্তি হন। ওইদিনই তাকে আল্ট্রাসোনোগ্রফি করার কথা বলেন চিকিৎসক। যদিও তাকে আগামী ১২ তারিখে আল্ট্রাসোনোগ্রাফি করার জন্য ডেট দেওয়া হয়। তখন চিকিৎসক তাকে বাইরে থেকে করিয়ে নিতে বলেন।সেইমত শনিবার বাইরের প্যাথলজিকাল ল্যাবরেটরি থেকে আল্ট্রাসোনোগ্রাফি করান।

কিন্তু গত দু-দুদিন চিকিৎসক তাকেও দেখতে আসেননি, সেই রিপোর্ট দেখনেনি বলে অভিযোগ অনির্বাণ মজুমদারের। রবিবার সকালে চিকিৎসক এলে তার সঙ্গে কথা বলতে যান অনির্বাণ। অভিযোগ তখন চিকিৎসক তার সঙ্গে দুর্ব্যবহার করেন এবং তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে রেফার করে দেন। এরপরেই অনির্বাণ অসুস্থ অবস্থাতেই এসে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন। তিনি জানিয়েছেন, আর সরকারি হাসপাতালে চিকিৎসা করাবেন না তিনি।

এই ঘটনা প্রশ্ন উঠছে হাসপাতালের চিকিৎসা ব্যবস্থা নিয়ে। যদিও এদিন এই ব্যাপার নিয়ে যোগাযোগ করার চেষ্টা হলেও হাসপাতাল সুপার বা জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ফোন ধরেননি। কোতোয়ালির আইসি বিশ্বাশ্রয় সরকার জানিয়েছেন, তারা অভিযোগ পেয়েছেন, হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলা হবে।

Related posts

শিলিগুড়ির ট্রাফিক সমস্যা নিয়ে পুলিশ কমিশনারকে মেয়রের চিঠি

Topnewstoday

এবার খরিবাড়ি এলাকায় প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনা প্রকল্পে তৈরি রাস্তার নাম বদলে বাংলার গ্রামীণ সড়ক বলে লেখা হচ্ছে

Topnewstoday

চলন্ত বাসে মহিলার শ্লীলতাহানি

Topnewstoday

Leave a Comment