• Home
  • খবর
  • বিজেপির গড়েই তৃণমূলের মিছিল, পা মেলালো কয়েকশো তৃণমূল কর্মী
খবর পশ্চিম মেদিনীপুর

বিজেপির গড়েই তৃণমূলের মিছিল, পা মেলালো কয়েকশো তৃণমূল কর্মী

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর, ৫ নভেম্বর; পঞ্চায়েত নির্বাচনের পরে বিজেপির শক্ত ঘাটি হিসেবে পরিণত হয়েছিল দু’নম্বর ভরতপুর অঞ্চল। আর্শি ভরতপুর থেকে বিজেপি ও কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল করল ভরতপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস।

ভরতপুর অঞ্চল যুব তৃণমূলের এস টি সেলের উদ্যোগে ভরতপুর থেকে তেবেগ্রা পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তা প্রতিবাদ মিছিলে মুখর হয়ে ওঠে। আসামে বাঙালি গণহত্যা ও কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনবিরোধী নীতির প্রতিবাদে এই প্রতিবাদ মিছিলে পা মেলান এলাকার প্রায় কয়েকশো তৃণমূল কর্মী। কেন্দ্রীয় নীতির পাশাপাশি কিছু স্থানীয় ইস্যুতেও এই প্রতিবাদ মিছিল হয় বলে জানান এলাকার যুব তৃণমূল নেতা তাজউদ্দীন।

গত পঞ্চায়েত নির্বাচনে যেখানে বিজেপি’র শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত হয়েছিল ভরতপুর। সেই ভরতপুরের মাটিতেই তৃণমূলের এত বড় মিছিল স্বাভাবিক কারণেই স্থানীয় বিজেপি নেতৃত্বের কপালে ভাঁজ ফেলেছে। পঞ্চায়েত নির্বাচনের পর থেকেই বিজেপি তৃণমূল সংঘর্ষ বারবার উঠে এসেছে এই দুই নম্বর ভরতপুর গ্রাম পঞ্চায়েতের নাম।

এক সময় এই গ্রাম থেকে পিছু হটতে হয়েছিল স্থানীয় তৃণমূল নেতাদের। কিন্তু কিভাবে গত কয়েক মাসের ব্যবধানে তৃণমূলের এত বড় মিছিল সংঘটিত হলো। যদিও বিজেপি শিবিরের দাবি বাইরে থেকে লোক নিয়ে এসে এলাকায় মিছিল করেছে তৃণমূল নেতারা। কিন্তু স্থানীয় তৃণমূল নেতা তাজউদ্দিনের দাবি শুধু একটি মিছিল ছিল এটা স্থানীয় মানুষকে সাথে নিয়ে, এটা যদি তৃণমূলের সাধারন মিছিল হতো তাহলে গোটা দু কিলোমিটার রাস্তায় তাই মানুষ দাঁড়িয়ে থাকতো।

Related posts

নাবালিকা ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার ফল ব্যবসায়ী

Topnewstoday

মালদায় সালিশি সভায় জীবন্ত পুড়িয়ে মারার অভিযোগ

Topnewstoday

ফের রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত খড়গপুর

Topnewstoday

Leave a Comment