• Home
  • খবর
  • ফোনে প্রাণনাশের হুমকি পেলেন বিধায়ক
খবর

ফোনে প্রাণনাশের হুমকি পেলেন বিধায়ক

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর, ৯ নভেম্বর;
ফোনে প্রাণনাশের হুমকি পেলেন বিধায়ক। সেই সঙ্গে  চন্দ্রকোনার পঞ্চায়েত সমিতির সভাপতিকেও প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বেশ কয়েকদিন ধরে । অভিযোগ পেয়ে তড়িঘড়ি তদন্তে নেমেছে চন্দ্রকোনা টাউন থানার পুলিশ।

জানাযায় বেশ কয়েকদিন ধরে চন্দ্রকোনা টাউনের বিধায়ক ছায়া দোলই ও পঞ্চায়েত সমিতির সভাপতি হীরালাল ঘোষ সহ দুই তৃণমূল নেতাকে মোবাইল ফোনে প্রাননাশের লাগাতার হুমকি।

জানা য়ায় দিনের মাঝে মধ্যেই ফোন আসছে কিন্তু এর কি উদ্দেশ্য, মোবাইল নম্বর ধরে তদন্তে নেমেছে পুলিশ।এবিষয়ে চন্দ্রকোনার বিধায়ক ছায়া দোলই বলেন বেশ কয়েকদিন ধরে আমার মোবাইলে মাঝে মধ্যে একটি ফোন আসে আর সেই ফোন ধরলেই প্রথমে বলা হয় প্রানে মেরে ফেলব, আর কিছু বললেই ও পার থেকে ধেয়ে আশে গালিগালাজ, তিনি আরও বলেন শুধু আমায় নয় চন্দ্রকোনা টাউনে পঞ্চায়েত সমিতির সভাপতি ও পঞ্চায়েত সমিতির পূর্তকর্মাদক্ষ, ও চন্দ্রকোনা টাউন পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ড সভাপতি তপন কুণ্ডুকেও এই একি ধরনের শুমকি দেওয়া হচ্ছে নির্দিষ্ট নম্বর থেকে।

চন্দ্রকোনা ২ নং ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি হীরালাল ঘোষ বলেন, আমি ও আমাদের পূর্তকর্মাদক্ষ সৌগত দণ্ডপাট কে , কেন এই ধরনের হুমকি দিচ্ছে জানিনা, এতে আমরা ভয় পাই না জানি জনগন আমাদের পাশে আছে আমরা সমস্ত বিষয়টি পুলিশ প্রশাসনকে জানিয়েছি। চন্দ্রকোনা টাউন থানার ওসি সুদীপ ঘোষাল বলেন মোবাইল নম্বর ধরে আমরা তদন্ত শুরু করেছি আশা করি খুব শিগ্রহই অভিযুক্ত ধরা পড়বে।

Related posts

জয়গাও সোনা পাচারের মামলা স্থানান্তরিত পরবর্তী শুনানি ১১ অক্টোবর

Topnewstoday

শিলিগুড়িতে স্কুল ছাত্রকে খুনের চেষ্টা

NewsAdmin2Day

গোয়ালতোড়ে ছেলের হাতে মা খুন এলাকায় চাঞ্চল্য

Topnewstoday

Leave a Comment