• Home
  • খবর
  • মাত্র ৫০ টাকা নিয়ে বিবাদের জেরে যুবক ও তার মাকে মারধরের অভিযোগ
খবর মালদা

মাত্র ৫০ টাকা নিয়ে বিবাদের জেরে যুবক ও তার মাকে মারধরের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, মালদা, ৯ নভেম্বর; মাত্র ৫০ টাকা নিয়ে বিবাদের জেরে যুবক ও তার মাকে মারধরের অভিযোগ তিন যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রতুয়া থানার বাণীকান্ত টোলা গ্রামে। রতুয়া থানায় ৩ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের। অভিযুক্তরা অধরা।

স্থানীয় সূত্রে জানা গেছে আক্রান্ত সন্তোষ মন্ডল পেশায় শ্রমিক সরবারহকারী। মাস ছয়েক আগে সে এলাকার তিন যুবক নয়ন মন্ডল, বিষ্ণু মন্ডল ও কানাই মন্ডলকে দিল্লিতে শ্রমিকের কাজে নিয়ে যায়। কিন্তু এই তিন শ্রমিক কাজ না করে রাত্রিবেলা ঘুমিয়ে যায়। ফলে ঠিকাদার ৫০টাকা করে এদের পারিশ্রমিক কেটে নেয়। সেখানে সেই মজুরির টাকা নিয়ে ওই তিন যুবকের সাথে বিবাদ বাধে সন্তোষের। সেখানে অন্যান্য শ্রমিকদের মধ্যস্থতায় বিবাদ মিটে গেলেও।

অভিযোগ গতকাল রাতে সন্তোষের ওপর ফের চড়াও হয় ওই তিন যুবক। বাঁশ লাঠি রড দিয়ে ব্যাপক মারধর করা হয় সন্তোষ মন্ডলকে। এমনকি তাকে পিটিয়ে খুনের চেষ্টা করে। তাকে বাঁচাতে গিয়ে আহত হন তার মা মালা মন্ডলও। প্রতিবেশীরা ছুটে আসলে অভিযুক্ত তিন যুবক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আহতদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসার পর মাকে ছেড়ে দেওয়া হলেও সন্তোষ মেডিকেল কলেজে চিকিৎসাধীন। ঘটনায় ৩ জনের বিরুদ্ধে রতুয়া থানায় মারধর এবং ছিনতাইয়ের অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে অভিযুক্তরা।

Related posts

খড়গপুর মহকুমা হাসপাতালে চিকিৎসককে নিগ্রহের প্রতিবাদে চিকিৎসকের ইস্তফা; বহির্বিভাগ বন্ধের আশংকা

Topnewstoday

হাটের জায়গা বেদখল জেলা জুড়ে ক্ষোভ

Topnewstoday

বনদপ্তরের ফাঁদে অবশেষে ধরা পড়ল চিতা

Topnewstoday

Leave a Comment