• Home
  • খবর
  • কোচবিহার
  • ফের সাংবাদিক নিগ্রহ; টপ টুডে নিউজের সাংবাদিকসহ অপর ক্যামেরাম্যান নিগ্রহের শিকার
কোচবিহার খবর

ফের সাংবাদিক নিগ্রহ; টপ টুডে নিউজের সাংবাদিকসহ অপর ক্যামেরাম্যান নিগ্রহের শিকার

আবির ভট্টাচার্য দিনহাটা,১৯ নভেম্বর:
100 দিনের কাজের কোটি কোটি টাকা তছরুপের অভিযোগে অভিযুক্ত প্রাক্তন উপপ্রধানের খবর করতে গিয়ে হেনস্থার শিকার টপ নিউজ টুডে’র সাংবাদিক।

সোমবার সন্ধ্যায় দিনহাটার বউ বাজার সংলগ্ন এলাকায় অভিযুক্ত প্রাক্তন উপপ্রধান এর ভাই মজিদুল হক প্রাক্তন উপপ্রধান আব্দুল মান্নান ওরফে মান্নেকে ভোজালি দিয়ে কোপ দেয় বলে অভিযোগ। পরবর্তীতে জখম অবস্থায় শাসক দলের এই নেতাকে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে এলে তাকে হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়।

এই খবর সংগ্রহ করতে গেলে টপ নিউজ টুডে’র সাংবাদিক অবির ভট্টাচার্য ও অন্য একটি বৈদ্যুতিক সংবাদ মাধ্যমের প্রতিনিধি বাপ্পা সরকারের ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টার পাশাপাশি শারীরিক নিগ্রহ সহ সাংবাদিকদের চরম হেনস্থার শিকার হতে হয়। ঘটনাস্থলে অভিযুক্ত প্রাক্তন উপপ্রধানের সমর্থকেরা সাংবাদিকদের পেছনে দৌড়ে ধরার চেষ্টা করলে কোনমতে প্রাণ বাঁচাতে সক্ষম হয় দুই সাংবাদিক ।

অভিযোগ , দিনহাটার আটিয়া বাড়ি গ্রাম পঞ্চায়েতের এই প্রাক্তন উপপ্রধান আব্দুল মান্নান একশো দিনের কাজের কোটি কোটি টাকা আত্মসাৎ করে বলে অভিযোগ। প্রতারিতরা দিনহাটা মহকুমা শাসকের কাছে বহু বার এ বিষয়ে ডেপুটেশন দেয়। এমন কি কোচবিহার জেলা শাসকেরকরণেও অবস্থানে বসে এলাকার প্রতারিতরা।

অভিযুক্ত মান্নানকে গ্রেফতারের দাবির পাশাপাশি ঘটনার সিবিআই তদন্তের আবেদনও করা হয়। জানা যায় অভিযুক্তের স্ত্রী তৃণমূল কংগ্রেসের আটিয়াবারি গ্রাম পঞ্চায়েতের বর্তমান পঞ্চায়েত সদস্য ।

Related posts

চোলাই ভেবে প্রাসাদের হাড়ি ভেঙ্গে গৃহকর্ত্রীকে মারধর, অভিযুক্তের শাস্তির দাবিতে অবরোধ

Topnewstoday

তৃণমূলের দিনহাটা -১ পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন

Topnewstoday

মুখ্যমন্ত্রী আসার আগের দিন রবিবার রাতে মমতা ব্যানার্জীর নামে পোস্টার দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল কেশিয়ারিতে

Topnewstoday

Leave a Comment