• Home
  • খবর
  • মালদা জেলার তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠাতা সহ হাজারখানেক সদস্য তৃণমূল, সিপিএম ও কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান
খবর মালদা

মালদা জেলার তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠাতা সহ হাজারখানেক সদস্য তৃণমূল, সিপিএম ও কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান

নিজস্ব সংবাদদাতা, মালদা, ২৩ নভেম্বর;
লোকসভা ভোটের আগে কংগ্রেস তৃণমূলের ভাঙ্গন।মালদা জেলায় এবার তৃণমূল কংগ্রেসের ঘরে থাবা বসালো জেলা বিজেপি। একদা মালদা জেলার তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠাতা সহ হাজারখানিক জেলার বিভিন্ন এলাকা থেকে তৃণমূল সিপিএম ও কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন। এদিনের অনুষ্ঠানে মুকুল রায় ছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিজেপি সভাপতি সংগীত মিশ্র সহ বিজেপি নেতৃত্বরা।

শুক্রবার মালদা কলেজ অডিটোরিয়ামে দলীয় কর্মসূচীতে যোগ দিতে আসেন মুকুল রায়। সেই সভাতেই মালদা জেলাতে তৃণমূল কংগ্রেসের প্রতিষ্টাতা অশোক কুন্ডু সহ বেশ হাজার খানেক কর্মী বিজেপিতে যোগ দেন। শুধু তাই নয় আবদুল রউফের নেতৃত্বে বেশ কয়েকশ সংখ্যালঘু সম্প্রদায়ের বাসিন্দারা বিজেপিতে যোগ দেন।

মুকুলবাবু সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন এ জেলার হেভিওয়েট নেতা তথা রাজ্যের প্রাক্তণ দুই মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী ও সাবিত্রী মিত্র দলের কাছে ব্রাত্য নয়। বিজেপিতে যোগ দেওয়ার আবেদন করলে তা নিয়ে ভাববে দল।

প্রাক্তণ মেয়র শোভনদেবের পদত্যাগ নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে কটাক্ষ করেন তিনি। তিনি বলেন, শোভনের ব্যাক্তিগত সমস্যার জন্য এমন হয় নি। অন্দরে রয়েছে অন্য রহস্য। যার তদন্ত হওয়া উচিত। এক সময় শোভনদেবের অবদানের জন্য আজ রাজ্যের তৃণমূল কংগ্রেসের অস্তিত্ব রয়েছে এমনও মন্তব্য করেন মুকুল রায়। এদিনের অনুষ্ঠানে তিনি ছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিজেপির প্রাক্তন ও বর্তমান সভাপতি ও বিজেপি জেলার নেতৃত্ব।

তৃণমূল কংগ্রেসের জেলার ভারপ্রাপ্ত সভাপতি দুলাল সরকার বলেন, যারা বিজেপিতে যোগদান করেছে বলা হচ্ছে তৃণমূল কংগ্রেস থেকে তাদেরকে তৃণমূলের মিটিং মিছিলে কখনো দেখা যায়নি। ফলে তারা বিজেপিতে যোগ দিয়ে তৃণমূল কংগ্রেসের কোন ক্ষতি হবে না। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় মালদা জেলায় তৃণমূল কংগ্রেস যথেষ্ট শক্তিশালী রয়েছে। বিজেপি তৃণমূল কংগ্রেসের দল ভাঙার চেষ্টা করলে আদৌ সেটা তৃণমূলের ক্ষতি হবে না।

Related posts

অনলাইন সংস্থার ডেলিভারি বয়কে মারধর ও ছিনতাই

Topnewstoday

“যারা উন্মাদ তাদের কথার উত্তর দিতে হয় কী ?” দিলীপ ঘোষ প্রসংগে পার্থ চট্টোপাধ্যায়

Topnewstoday

জমি দখলের প্রতিবাদ করায় আক্রান্ত দম্পতি অভিযুক্তরা এখনও অধরা

Topnewstoday

Leave a Comment