• Home
  • খবর
  • দক্ষিণ মালদায় কুড়ি বছর ধরে একজন এন আর আই সাংসদ আছেন যিনি একটাও রাস্তার কাজ করতে পারেন নি, শুভেন্দু
খবর মালদা

দক্ষিণ মালদায় কুড়ি বছর ধরে একজন এন আর আই সাংসদ আছেন যিনি একটাও রাস্তার কাজ করতে পারেন নি, শুভেন্দু

নিজস্ব সংবাদদাতা, মালদা, ১১ জানুয়ারি;

ডিজেল-পেট্রোলের মূল্যবৃদ্ধির রুখতে গেলে মোদি সরকারকে হারাতে হবে। এই লক্ষ্য নিয়ে ভোটের ময়দানে নামতে হবে। শুক্রবার মালদার বামনগোলা ব্লকের পাকুয়াহাট এলাকায় বিরাট এক জনসভায় বিজেপি ক্ষমতাসীন মোদি সরকারকে তুলোধোনা করলেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী । একই সাথে নাম না করে মালদার এক কংগ্রেস সংসদেরও সমালোচনা করতে ছাড়েননি মন্ত্রী শুভেন্দু অধিকারী। এদিনের সভায় কয়েক’শ কর্মী, সমর্থকদের নিয়ে তৃণমূলে যোগ দেন চাচোল মহকুমার মালতীপুর বিধানসভা কেন্দ্রের আরএসপি দলের প্রাক্তন বিধায়ক রহিম বক্সী।

এবারের পঞ্চায়েত নির্বাচনে বামনগোলা, হবিবপুর ব্লকে আশানুরূপ ফল করতে পারে নি তৃণমূল কংগ্রেস। পঞ্চায়েত নির্বাচনে ভরাডুবি হয়েছে তৃণমূলের। স্বাভাবিক কারণেই এই সব এলাকাকে সামনে রেখে ঘর গোছানোতে নেমেছে তৃণমূল কংগ্রেস।

এদিন দুপুর ১টায় পাকুয়াহাট এলাকায় বিশাল জনসভা শুরু হয়। টানা তিন ঘণ্টার এই সভায় মন্ত্রী শুভেন্দু অধিকারি ছাড়াও বক্তব্য রাখেন প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু চৌধুরি, সাবিত্রী মিত্র, তৃণমূলের জেলা সভাপতি মোয়াজ্জেম হোসেন, মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল, আদিবাসী নেতা অমল কিসকু প্রমূখ।

মন্ত্রী শুভেন্দু অধিকারী বলেন, বিজেপি কেন্দ্রে ক্ষমতায় আসার পর ডিজেল – পেট্রোল সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম আকাশছোঁয়া হয়েছে । জিএসটি বসিয়ে জিনিসপত্রের দাম বেড়েছে। কিন্তু সম্প্রতি পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর সব জিনিসের দাম কমিয়েছে । তাই এই সরকারকে ক্ষমতাচ্যুত করতে হবে। তবেই নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমবে।

মন্ত্রী আরও বলেন, বিজেপি সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের সার্বিক উন্নতি থমকে গিয়েছে। পশ্চিমবঙ্গের উন্নয়ন দেখে ওদের শেখার ছিল। কিন্তু শিখবে কি, পশ্চিমবঙ্গকে নানান দিক দিয়ে বঞ্চিত করছে মোদী সরকার। ১৯ জনুয়ারি ব্রিগেডের সভায় ওদেরকে বার্তা দিতে হবে।

এদিকে সভায় কংগ্রেসকে তুলোধোনা করেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। তিনি বলেন দক্ষিণ মালদার একজন সাংসদ আছেন কুড়ি বছর ধরে। অথচ একটাও রাস্তার কাজ করতে পারেন নি। তাকে এনআরআই সাংসদ বলেও কটাক্ষ করে শুভেন্দুবাবু। প্রাক্তন বিধায়ক তৃণমূলে যোগ দেওয়া নিয়ে মন্ত্রী শুভেন্দু অধিকারী বলেন, রহিম বক্সীর মতোন অনেক বাম নেতারা তৃণমূলে এসেছেন। আরো অনেকে আসবেন । রহিম বক্সীর মতন নেতা দলে আসাতে মালদা জেলার সংগঠন আরো চাঙ্গা হবে । এই জেলায় দুটি লোকসভা আসনে আমাদের জয়ী হতে হবে।

Related posts

লরি ও গ্যাস ট্যাংকারের মুখোমুখি সংঘর্ষে আগুনে ভষ্মিভূত গ্যাস ট্যাংকার

Topnewstoday

দেনার দায়ে আত্মহত্যা

Topnewstoday

২৫টি দোকানের সামনে দুষ্কৃতিদের ময়লা ফেলে রাখায় ক্ষোভে ব্যবসায়ীদের মহেশপুর, চন্দ্রকোনা রাস্তা অবরোধ

Topnewstoday

Leave a Comment