• Home
  • খবর
  • শনিবার দুপুরে নোটিশ দিয়ে বর্ধমান লোক সংস্কৃতির মেট্রো প্রেক্ষাগৃহে বন্ধ করে দেওয়া হল অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টারের শো
খবর পূর্ব বর্ধমান

শনিবার দুপুরে নোটিশ দিয়ে বর্ধমান লোক সংস্কৃতির মেট্রো প্রেক্ষাগৃহে বন্ধ করে দেওয়া হল অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টারের শো

নিজস্ব সংবাদদাতা, পূর্ব বর্ধমান, ১২ জানুয়ারি;

দেশ জুড়ে বিতর্কের জেরে কোনো অনভিপ্রেত ঘটনা ঘটার আগেই আগাম সাবধানতা অবলম্বন করল পূর্ব বর্ধমান জেলা পরিষদ কর্তৃপক্ষ। শুক্রবার থেকেই বর্ধমান জেলা পরিষদের অধীন সংস্কৃতি মেট্রো প্রেক্ষাগৃহে চলছিল এ্যাক্সিডেণ্টাল প্রাইম মিনিষ্টার। তা নিয়ে কোনো ঝামেলা বা প্রতিবাদও হয়নি। কিন্তু আচমকাই শনিবার দুপুরে নোটিশ দিয়ে বর্ধমান লোক সংস্কৃতির মেট্রো প্রেক্ষাগৃহে বন্ধ করে দেওয়া হল অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টারের শো। পরিবর্তে এদিন দেখানো হল বিজয়া এবং জোজো সিনেমা। আচমকাই শো বন্ধ করার ঘটনায় ক্ষুব্ধ সিনেমাপ্রেমী সাধারণ মানুষ।

এদিন এই এ্যাক্সিডেণ্টাল প্রাইম মিনিষ্টার দেখতে এসেছিলেন অশোক রায়, স্বপন মালিকের মত সিনেমাপ্রেমীরা। কিন্তু প্রেক্ষাগৃহে এসে নোটিশ দেখে তাঁরা বিস্মৃত হয়েছেন। জানিয়েছেন, কোথাও কোনো অশান্তি নেই। আচমকাই এভাবে সিনেমাপ্রেমীদের বঞ্চিত করার কোনো মানেই হয়না। এই ঘটনায় তাঁরা ক্ষোভ প্রকাশ করেছেন।

অন্যদিকে, এ ব্যাপারে তৃণমূলের সঙ্গে কংগ্রেসের গোপন বোঝাপড়ার অভিযোগ করেছেন বিজেপির জেলা সভাপতি সন্দীপ নন্দী। তিনি জানিয়েছেন, কোনো আপত্তি ওঠেনি সংস্কৃতি প্রেক্ষাগৃহে এই সিনেমা প্রদর্শনের ক্ষেত্রে। কিন্তু তা সত্ত্বেও সেনসর বোর্ডের ছাড়পত্র পাওয়া সিনেমাকে এভাবে বন্ধ করে দর্শকদের বঞ্চিত করা ঠিক হয়নি বলে দাবী তাঁর। অন্যদিকে, এব্যাপারে পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু জানিয়েছেন, বিতর্ক ওঠায় সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে শো। খুব তাড়াতাড়ি সমস্যা মিটে যাবে বলে জানিয়েছেন তিনি।

Related posts

গড়বেতায় গৃহশিক্ষক কল্যান সমিতির গণডেপুটেশন

Topnewstoday

ছিনতাইবাজ সন্দেহে অস্ত্রসহ ধৃত ৩

Topnewstoday

কোচবিহারে তৃণমূলের শারদ শুভেচ্ছার বাইক র‍্যালি

Topnewstoday

Leave a Comment