• Home
  • খবর
  • নিরীহ গ্রামবাসীদের গ্রেপ্তারে ক্ষোভ, অবরোধ
খবর পূর্ব বর্ধমান

নিরীহ গ্রামবাসীদের গ্রেপ্তারে ক্ষোভ, অবরোধ

নিজস্ব সংবাদদাতা, পূর্ব বর্ধমান, ১৩ জানুয়ারি;

নিরীহ গ্রামবাসীদের গ্রেপ্তার করছে পুলিশ, এই অভিযোগ তুলে রবিবার গর্জে উঠলো গ্রামবাসীরা। এদিন দলমত নির্বিশেষে এই ঘটনার প্রতিবাদে গুরুত্বপূর্ণ সড়ক তিন ঘন্টা অবরোধ করে রাখে। দীর্ঘক্ষণ অবরোধ চলার পর পুলিশ এর হস্তক্ষেপে অবরোধ তুলে নেন গ্রামবাসীরা। ঘটনাটি নাদনঘাট থানার অর্জুনপুকুর গ্রামের।

জানা গেছে, এই গ্রামে শুক্রবার বৈকালে একটি স্কুলের অনুষ্ঠানের চাঁদার হিসাব চাওয়াকে কেন্দ্র তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক মারপিট হয়। এমনকি বোমাবাজির ঘটনাও ঘটে বলে অভিযোগ। এই ঘটনায় দুই গোষ্ঠীর ১৪জন আহত হয়। তার মধ্যে কয়েকজনের অবস্থা খুবই আশঙ্কাজনক। ঘটনার পরেই নাদনঘাট থানার পুলিশ সেখানে হাজির হয়ে ধরপাকড় শুরু করে। ৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৭/১৪৮/১৪৯/৩২৩/৩২৫/৩২৬/৩০৭ ধারায় মামলা রুজু করে শনিবার আদালতে পাঠায়। বিচারক ধৃতদের জামিন নামঞ্জুর করে ১৪দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

গ্রামবাসীরা দাবি করেছেন, ধৃত টুলু দাস, বিমল দাস, পুটি শাহানা, আব্দুল রেজাক শাহানা, ডলু শাহানা, নায়েব শাহানা, করিম শেখ, মিনলু শাহানা এবং হাফিজুল সাহানা প্রত্যেকেই নিরীহ গ্রামবাসী। পুলিশ প্রকৃত দোষীদের ধরেনি। রবিবার সকালে গ্রামবাসীরা দলমত নির্বিশেষে জমায়েতের পর মিছিল করে স্থানীয় নাদনঘাট গ্রাম পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে শ্লোগান দিতে দিতে বর্ধমান-নবদ্বীপ সড়কে হাজির হয়। অবরোধ শুরু হয়। এই অবরোধ চলে টানা তিন ঘন্টা। অবরোধে মহিলাদেরও অংশগ্রহন ছিল নজরকাড়া।

Related posts

মালদায় দুই হাজার টাকার জন্য পাওনাদার আক্রান্ত

Topnewstoday

ফের পিছিয়ে গেল বর্ধমানের রেলওয়ে ওভারব্রীজ চালুর দিনক্ষণ, সাধারণের মনে তীব্র অসন্তোষ

Topnewstoday

ইসলামপুর কান্ডে আজ রাজ্য জুড়ে এসএফআই এর ডাকা ছাত্র ধর্মঘট

Topnewstoday

Leave a Comment