• Home
  • খবর
  • তৃণমূল কর্মীকে খুনের চেষ্টা, অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে
খবর মালদা

তৃণমূল কর্মীকে খুনের চেষ্টা, অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা, মালদা, ১৪ জানুয়ারি;

পিকনিক থেকে ফেরার পথে একা পেয়ে তৃণমূল কর্মীকে মারধোর করে খুনের চেষ্টার অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কালিয়াচক থানার জালুয়াবাধাল অঞ্চলের কদমতলা গ্রামে। আহত তৃণমূল কর্মী বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় লিখিত অভিযোগ দায়ের কালিয়াচক থানায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে আহত তৃণমূল কর্মীর নাম সফিকুল শেখ (৩৫)। সে জানায় গত পঞ্চায়েত ভোটে ওই অঞ্চলে তৃণমূল প্রার্থী দেবদুলাল মন্ডলের হয়ে ভোটের কাজকর্ম করেন। ওই এলাকায় ভোটে জয়ী হয় কংগ্রেসের রাম মন্ডল। এরপর থেকে তাদেরকে নানাভাবে হেনস্থা করতে থাকে কংগ্রেসের এই জয়ী মেম্বার।

অভিযোগ রবিবার সন্ধ্যা বেলা পিকনিক করে বাড়ি ফিরছিলেন সফিকুল শেখ। সেই সময় রাস্তায় একা পেয়ে রাম মন্ডল ও তার দলবল চড়াও হয়ে তাকে ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে খুনের চেষ্টা করে। এতে তার মাথায় গুরুতর আঘাত লাগে। তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসতে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আহতকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। তার মাথায় আঘাত গুরুতর থাকায় তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।ঘটনার পর আহত পক্ষ থেকে কালিয়াচক থানায় রাম মন্ডল সহ তিন জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মালদা জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক কালি সাধন রায় বলেন, কংগ্রেস হিংসার রাজনীতি করে না। স্যার আমি মালদা জেলা জুড়ে কংগ্রেস কর্মীদের ওপর মিথ্যা মামলা পুলিশের অত্যাচার তৃণমূলের অত্যাচার চলছে তাতে করে আমরা অনেকটাই আতঙ্কিত। এমত অবস্থায় কংগ্রেস কর্মীরা তৃণমূল কর্মীদের মারধর করবে এই মানসিকতা কংগ্রেস কর্মীদের নেই। এটা কংগ্রেস তৃণমূল এর মারামারি কোন ব্যাপার নয়। এটা হচ্ছে তৃণমূলের আভ্যন্তরীণ বকরা নিয়ে গন্ডগোল। এই বকরা জনিত কারণে বা পারিবারিক কারণে নিজেদের মধ্যে মারামারি করেছে।

জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি দুলাল সরকার বলেন, মালদা জেলায় প্রথম থেকে কংগ্রেস ছিল। সম্প্রতি কংগ্রেস এর ফলাফল ভাল না হওয়ায় উৎসাহিত বেশকিছু কংগ্রেস লোকসভা ভোটের আগে সন্ত্রাসের সৃষ্টি করতে চাইছে। কিছু কংগ্রেসের দুষ্কৃতী এই ধরনের ঘটনা ঘটিয়েছে আমরা প্রশাসনকে বলেছি প্রশাসন যা ব্যবস্থা নেওয়ার নেবে।

Related posts

বিশ্বরঞ্জন সরকার, এক অধ্যায়ের সমাপ্তি

Topnewstoday

গাদাশালের জঙ্গল থেকে মৃত হস্তি শাবক উদ্ধার

Topnewstoday

সাইকেলে চেপে ভারত ভ্রমণ শেষ করলেন দেবেন্দ্রনাথ বেরা

Topnewstoday

Leave a Comment