• Home
  • খবর
  • পাওনা টাকা নিয়ে দুই বন্ধুর বচসা ও ধারালো অস্ত্র দিয়ে অপর এক বন্ধুকে খুনের চেষ্টা
খবর মালদা

পাওনা টাকা নিয়ে দুই বন্ধুর বচসা ও ধারালো অস্ত্র দিয়ে অপর এক বন্ধুকে খুনের চেষ্টা

নিজস্ব সংবাদদাতা, মালদা, ১১ ফেব্রুয়ারি;

পাওনা টাকা নিয়ে দুই বন্ধুর বচসা। আর সেই বচসা থামাতে গিয়ে আক্রান্ত হল আরেক বন্ধু। গুরুতর আহত বন্ধু মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে রবিবার রাত্রিবেলা মালদার ইংরেজবাজার থানার দুই নম্বর যদুপুর গ্রাম পঞ্চায়েতের রায়পুর এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, আহত নাম পার্থ পান্ডে (২০)। বাড়ি ওই এলাকায়। আহতর আত্মীয় আশা পান্ডে জানান, পাড়াতে সরস্বতী পূজার আয়োজন করা হয়েছিল। রাত্রিবেলা পুজো মণ্ডপের সামনে দেবাশীষ কুন্ডু সহ আরো ৪/৫ জন বন্ধু বসে ছিল। সেই সময় পাওনাদার গিরিধারী মন্ডল দেবাশীষ কুন্ডুর কাছে পাওনা ৫০০ টাকা চায়। সেই টাকা নিয়ে বিবাদ শুরু হয়। টাকা দিতে অস্বীকার করে দেবাশীষ।

অভিযোগ গিরিধারী মন্ডল দেবাশীষ কুন্ডুর ওপর চড়াও হয়ে মারধর শুরু করে। ঘটনাস্থলে উপস্থিত পার্থ পান্ডে ঘটনার প্রতিবাদ জানায়। অভিযোগ এরপরই গিরিধারী মন্ডল পার্থ পাণ্ডের ওপর চড়াও হয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করে। এরপর তার কাছে থাকা টাকা নিয়ে চম্পট দেয় গিরিধারী মন্ডল। পার্থ চিৎকার-চেঁচামেচিতে ক্লাব সদস্য ও প্রতিবেশীরা ছুটে আসে তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত পরিবারের পক্ষ থেকে গিরিধারী মন্ডলের নামে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পার্থর মুখে ও মাথায় গুরুত্বর আঘাত রয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার পর থেকে অভিযুক্ত গা ঢাকা দিয়েছে। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Related posts

নায়কের কাছ থেকে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে হাতের শিরা কেটে আত্মঘাতি হল উদীয়মান এক অভিনেত্রী

Topnewstoday

সিপিআইএমের অধিকার যাত্রা

Topnewstoday

19 জানুয়ারি ব্রিগেড সমাবেশ নিয়ে শুভাশিস চক্রবর্তীর নেতৃত্বে এক বিরাট মিছিল হয় আজ

Topnewstoday

Leave a Comment