• Home
  • খবর
  • কেউ মৌমাছির চাকে ঢিল মারায় রীতিমত রাস্তা আটকে গেল মৌমাছির ভিড়ে
খবর পূর্ব বর্ধমান

কেউ মৌমাছির চাকে ঢিল মারায় রীতিমত রাস্তা আটকে গেল মৌমাছির ভিড়ে

নিজস্ব সংবাদদাতা, পূর্ব বর্ধমান, ১১ ফেব্রুয়ারি;

বদমায়েশি করে কেউ মৌমাছির চাকে ঢিল মারায় রীতিমত রাস্তা আটকে গেল মৌমাছির ভিড়ে। আর চাকে ঢিল মারার ঘটনায় ক্ষীপ্ত মৌমাছির হুলের আক্রমণে জখম হলেন ৪ স্কুল পড়ুয়া সহ মোট ৬ জন। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটল বর্ধমানের ভাতার থানার ভাতার-কামারপাড়া রাস্তার চণ্ডিপুর আশ্রমের কাছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ভাতার – কামারপাড়া রাস্তার উপর চন্ডীপুর আশ্রমের কাছে একটি বটগাছে রয়েছে বিশাল মৌমাছির চাক। এদিন সকালে কে বা কারা সেই মৌচাকে ঢিল ছুঁড়ে দেয়। কথায় আছে মৌচাকে ঢিল। ঢিল ছোঁড়ার পর ওই চাক থেকে কয়েক হাজার মৌমাছি উড়তে শুরু করে। ঠিক সেই সময় আলিনগর থেকে টিউশন পড়ে তিন জন পড়ুয়া বাড়ি ফিরছিল। অপর দুই ছাত্র বামুনারা হাই স্কুলে সরস্বতী পূজা অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিল। আচমকা তারা মৌমাছির আক্রমণের মুখে পড়ে। মৌমাছির হুল থেকে বাঁচতে পাশের জলাশয়ে ঝাঁপ দেয় পঞ্চম ও ষষ্ঠ শ্রেণীর পড়ুয়ারাই। বিষয়টি দেখতে পেয়ে ৫ শিশুকে বাঁচাতে ছুটে যান স্থানীয় দুই বাসিন্দা। তাঁরাও মৌমাছির হুলে আক্রান্ত হন। এরপরই এলাকার মানুষ ছুটে এসে ওই গুরুতর আহত ৭ জনকে ভাতার হাসপাতালে ভর্তি করেন।

বাসিন্দারা জানিয়েছেন, সকাল ৯টা থেকে প্রায় ১০টা পর্যন্ত টানা একঘণ্টা মৌমাছির দল গোটা রাস্তায় দাপিয়ে বেড়ায়। ফলে গোটা রাস্তায় যান চলাচল সম্পূর্ণ বন্ধ হয়ে যায়। পরিস্থিতি সামাল দিতে ভাতার থানার পুলিশ রাস্তায় সিভিক ভলেণ্টিয়ারদের নামায়। প্রায় ঘণ্টা খানেক এভাবে চলার পর আস্তে আস্তে মৌমাছির দল চাকে ফিরে যাবার পর যান চলাচল স্বাভাবিক হয়।

Related posts

জলপাইগুড়ি সোনা পাচার কান্ডের সূত্র ধরে রাজস্থান থেকে গ্রেফতার হলো দুই

Topnewstoday

কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েত এলাকায় ভাগীরথী নদীর উপর কংক্রিটের পাকা সেতুর শিলান্যাস

Topnewstoday

অসমে বাঙালি হত্যার প্রতিবাদে রাস্তায় তৃণমূল

Topnewstoday

Leave a Comment