• Home
  • খবর
  • ঝুপড়িতে আগুন লেগে মৃত ৩ শ্রমিক, মৃত্যুর কারণ নিয়ে দানা বেঁধেছে রহস্য
খবর পশ্চিম মেদিনীপুর

ঝুপড়িতে আগুন লেগে মৃত ৩ শ্রমিক, মৃত্যুর কারণ নিয়ে দানা বেঁধেছে রহস্য

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর , ১১ ফেব্রুয়ারি;

ঝুপড়িতে আগুন লেগে মৃত ৩, দুই মহিলা সহ মৃত এক ব্যক্তি। মৃত্যুর কারণ সম্বন্ধে তদন্ত শুরু করেছে ঘাটাল থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায় রাতের অন্ধকারে খড়ের ঝুপড়িতে আগুন লেগে তিন শ্রমিকের মৃত্যু হয় । আর এই মৃত্যুতে দানা বেঁধেছে রহস্য।

পুলিশ সূত্রে জানা যায় ঘাটাল থানার, কিসমত কোতুলপুর গ্রামে দিন মজুরের কাজ করতে আসা তিন শ্রমিকের মৃত্যু হয়েছে, কি ভাবে আগুন লাগল ফরেনসিক বিশেষজ্ঞ দের খবর দেয়া হয়েছে তারা আসার পরে সঠিক মৃত্যুর কারণ জানা যাবে। জানা যায় ঘাটাল থানার কিসমত কোতুলপুর গ্রামে বাসিন্দা বাপি পণ্ডিত এর বাড়িতে দিন মজুরের কাজ করতে আসে হুগলির গোঘাট থেকে, গনেশ মাণ্ডি ও তার স্ত্রী শ্রীমতি মাণ্ডি এবং তারা একটি খড়ের ঝুপড়িতে বাসবাস করত। আর এই কর্মসুত্রে পাশের গ্রাম সাওড়াগ্যেড়িয়া বাসিন্দা সন্তোষ দাস এর সাথে যোগাযোগ হয়, আর সেই সুত্রে এই ঝুপড়িতে যাওয়া আসা করত সন্তোষ ও তার স্ত্রী।

জানায়ায় রবিবার রাতে এই ঝুপড়িতে সন্তোষ ও গনেশের পরিবার ঘুমিয়ে ছিল আর তখনি এই আগুন লেগে এই ঘটনা ঘটে। রাতে গনেশের চিৎকারে স্থানীয় এসে তিন জনের মৃতদেহ উদ্ধার করে,খবর পেয়েই রাতে ঘাটাল থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ও গনেশকে আটক করে জিঞ্জাসা বাদের জন্য নিয়ে য়ায়। এবিষয়ে ঘাটাল এস ডি পি ও কল্যান সরকার বলেন, এই ঝুপড়িতে গনেশ ও ছিল কিন্তু গনেশ কোন ভাবেই আগুনে দগ্ধ হয়নি এবং সকলেই মদ্যপ ছিল বলে অনুমান করা হচ্ছে,তাই তদন্ত কারি দল এনে তদন্ত করা হবে এবং সঠিক কারণ জানা যাবে।

Related posts

বর্ধমান ষ্টেশন এলাকায় পথশিশুদের জন্য আলাদাভাবে শিশু সাহায্য কেন্দ্র জেলা প্রশাসনের

Topnewstoday

বিমল গুরুং-এর শপথ দিবসের ডাক

Topnewstoday

ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির (আইইউটি) ৩২ তম সমাবর্তন

Topnewstoday

Leave a Comment