• Home
  • খবর
  • খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের গাড়ির ধাক্কায় আহত তিন মাধ্যমিক পরীক্ষার্থী
খবর দক্ষিণ চব্বিশ পরগনা

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের গাড়ির ধাক্কায় আহত তিন মাধ্যমিক পরীক্ষার্থী

নিজস্ব সংবাদদাতা, দক্ষিণ ২৪ পরগনা, ১২ ফেব্রুয়ারি;

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের গাড়ির ধাক্কায় আহত তিন মাধ্যমিক পরীক্ষার্থী। জখম কয়েকজন অভিভাবকও৷ ঘটনার পর তড়িঘড়ি মাধ্যমিক পরীক্ষার্থীদের পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেন খাদ্যমন্ত্রীই৷ অভিভাবকদের উদ্ধার করে বিধাননগর হাসপাতালে ভর্তি করেন চিকিৎসার জন্য।

খাদ্যমন্ত্রী মঙ্গলবার সকালে ব্যক্তিগত কাজে জন্য সল্টলেকের পিএনবি মোড় দিয়ে যাচ্ছিলেন। সেই সময় ঢুকে পড়ে একটি অটো৷ সামনে থেকে এসে অটোটি ধাক্কা মারে খাদ্যমন্ত্রীর গাড়িতে৷ ভেঙে যায় গাড়ির একটি অংশ৷ অটোতে ছিল তিনজন মাধ্যমিক পরীক্ষার্থী ও তিনজন অভিভাবক৷ দুর্ঘটনায় সামান্য ক্ষতি হয় অটোটির, তবে চোট পান অভিভাবকরা৷ সঙ্গে সঙ্গে পরিস্থিতি সামাল দেন খাদ্যমন্ত্রী৷ তৎপরতার সঙ্গে ওই তিন মাধ্যমিক পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন তিনি৷ পাশাপাশি, অভিভাবকদের জন্য বিধাননগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসারও ব্যবস্থা করেন তিনি।

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “অটোয় অতিরিক্ত যাত্রী থাকার কারণে নিয়ন্ত্রণ হারান চালক। সোজা এসে সেটি ধাক্কা মারে তাঁর গাড়িতে৷ অনেক সময় চালকের অনভিজ্ঞতার জন্যও এই ধরনের দুর্ঘটনা ঘটে বলে জানান খাদ্যমন্ত্রী৷ অটো চালকদের সচেতন থাকার পরামর্শ দিয়েছেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

Related posts

কোচবিহারে সংখ্যালঘু মহিলা স্বনির্ভর গোষ্ঠীর ব্যবসায়ী ঋণ প্রকল্প

Topnewstoday

রাতের অন্ধকারে চলল গুলি

Topnewstoday

বালি খাদান বন্ধের দাবিতে মেদিনীপুর কোতোয়ালি থানা ঘেরাও বিক্ষোভ

Topnewstoday

Leave a Comment