• Home
  • খবর
  • মদ্যপ শ্রমিকদের অশ্লীল কটুক্তির প্রতিবাদ করায় ইঁট দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা করে দুই ভাইকে
খবর মালদা

মদ্যপ শ্রমিকদের অশ্লীল কটুক্তির প্রতিবাদ করায় ইঁট দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা করে দুই ভাইকে

নিজস্ব সংবাদদাতা ,মালদা, ১২ ফেব্রুয়ারি;

মদ্যপ শ্রমিকদের কটুক্তি ও অশ্লীল ভাষায় গালাগালির প্রতিবাদ করায় থান ইঁট দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা করে দাদা ও ভাইকে। গুরুত্বর আহত দাদা ও ভাই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। সোমবার রাত্রিবেলা ঘটনাটি ঘটেছে মালদা থানার মঙ্গলবাড়ি নারায়ণপুর এলাকায়।

জানা গিয়েছে,আহতদের নাম দিলীপ দাস (৩০) ও পঙ্কজ দাস (৩২) এদের বাড়ি ভাগলপুরে। আহতর জামাইবাবু রঘু দাস জানান, কয়েক বছর ধরেই তার শ্যালকেরা নারায়ণপুরের একটি ইঁট ভাটায় শ্রমিকের কাজ করেন। প্রতিদিন তারা কাজ সেরে ইঁটভাটার পাশে ভাড়া বাড়িতে ফিরে যায়। এদিনও তারা কাজ সেরে ঘরে ফিরছিল। সেই সময় রাস্তাতে তাদেরকে লক্ষ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ ও কটুক্তি শুরু করে রোহিত দাস, সেকেন্দার দাস ও জ্যোতিষ দাস। ঘটনার প্রতিবাদ করে পঙ্কজ ও দিলীপ। এরপরই তাদেরমধ্যে তুমুল বচসা শুরু হয়ে যায়।

অভিযোগ সেই সময় রোহিত ও আরো দুজন তাদের ওপর চড়াও হয়ে ইঁট দিয়ে থেঁতলে খুনের চেষ্টা করে।ঘটনা চিৎকার-চেঁচামেচিতে অন্যান্যরা ছুটে আসতেই ৩ অভিযুক্ত পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। হাসপাতাল সুত্রে জানা গিয়েছে তাদের মাথায়, বুকে আঘাত রয়েছে চিকিৎসা চলছে। ঘটনার পর আহতদের পক্ষ থেকে মালদা থানায় তিন জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে,ঘটনার পর থেকে রোহিত দাস, সেকেন্দার দাস ও জ্যোতিষ দাস গা ঢাকা দিয়েছে। তাদের খোঁজে তল্লাশী শুরু করেছে মালদা থানার পুলিশ।

Related posts

সরকারী উদ্যোগে লোকসংগীতের মাধ্যমে বিভিন্ন গ্রামে গ্রামে ডেঙ্গু এবং এডস নিয়ে প্রচার শুরু হল

Topnewstoday

বিজেপিতে যোগদানের পর পুরনো মামলায় গ্রেপ্তার এক সময়ের সিপিএমের দাপুটে নেতাকে

Topnewstoday

বর্ধমান মেডিকেল কলেজে প্রকাশ্যে ওয়ার্ডে ওয়ার্ডে দালালরাজ

Topnewstoday

Leave a Comment