• Home
  • খবর
  • ভুট্টা চোরের হাতে আক্রান্ত হল কৃষক
খবর মালদা

ভুট্টা চোরের হাতে আক্রান্ত হল কৃষক

নিজস্ব সংবাদদাতা, মালদা, ১২ ফেব্রুয়ারি;

ভুট্টা চোরের হাতে আক্রান্ত হল কৃষক। হাঁসুয়ার কোপে কৃষকের ডান হাতের তিনটি আঙুল কাটা গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোররাতে মালদার বৈষ্ণবনগর থানার ১৬ মাইল গ্রামে। আহত ব্যক্তি বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকে অভিযুক্ত গা ঢাকা দিয়েছে। তদন্তে নেমেছে বৈষ্ণবনগর থানার পুলিশ।

জানা গিয়েছে আহত কৃষকের নাম মাইনুল হক (৫৩)। সে ১৬ মাইল গ্রামের বাসিন্দা। এবছর তার আড়াই বিঘা জমিতে ভুট্টা চাষ করেছে। ইতিমধ্যে সেই ভট্টা বড় হতে শুরু করেছে। সে লক্ষ্য করে কয়েকদিন ধরেই জমির ক্ষেতের ভুট্টা চুরি হয়ে যাচ্ছে। এদিন ভোররাতে সে জমিতে গিয়ে দেখতে পায় এলাকারই যুবক বাহাদুর ঘোষ ভুট্টা কেটে নিয়ে যাচ্ছে। ঘটনা দেখতে পেয়ে বাহাদুরকে হাতেনাতে ধরে ফেলে মাইনুল। সেই সময় বাহাদুর তার কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে মাইনুলের হাতে কোপ মেরে পালিয়ে যায়। এতেই ওই কৃষকের ডান হাতের তিনটি আঙ্গুল কাটা যায় ও কব্জিতে আঘাত লাগে। ঘটনার পর থেকেই অভিযুক্ত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। মাইনুলের চিৎকারে জমিতে কর্মরত কৃষকেরা ছুটে এসে আহতকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। মাইনুলের পরিবারের পক্ষ থেকে বাহাদুর ঘোষের নামে বৈষ্ণবনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে,ঘটনার পর থেকে অভিযুক্ত বাহাদুর ঘোষ গা ঢাকা দিয়ে রয়েছে। তার খোঁজ শুরু করেছে বৈষ্ণবনগর থানার পুলিশ।

Related posts

ধুপগুড়ি ধর্ষণ কান্ডে পথে গনতান্ত্রিক মহিলা সমিতি

Topnewstoday

পথ দুর্ঘটনা মৃত ১, অবরোধ রামজীবনপুর বাইপাসে

Topnewstoday

বাংলাদেশে ২৪ শিক্ষকের এমপিও বাতিল হচ্ছে

Topnewstoday

Leave a Comment