• Home
  • খবর
  • ইসলামপুরে ছাত্র-পুলিশ সংঘর্ষে মৃত্যু বেড়ে দুই
খবর

ইসলামপুরে ছাত্র-পুলিশ সংঘর্ষে মৃত্যু বেড়ে দুই

নিজস্ব সংবাদদাতা ইসলামপুর, ২১ সেপ্টেম্বরঃ ছাত্র ও পুলিশের সংঘর্ষে মৃত্যু হল আরেক ছাত্রের। গুলি বিদ্ধ অবস্থায় তাপস বর্মন নামে ওই ছাত্রকে বৃহস্পতিবার উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। রাতে তার অস্ত্রোপচার করা হয়। কিন্তু শুক্রবার ভোর ৪ টা নাগাদ মৃত্যু হয় তার। তাপস ইসলামপুর কলেজের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। সব মিলিয়ে এই ঘটনায় দুইজনের মৃত্যু হল।
এদিকে এদিন সকাল থেকে বিজেপি ডাকা ১২ ঘণ্টা বনধ শুরু হয়েছে উত্তর দিনাজপুর জেলাজুলে। রায়গঞ্জ সহ এলাকায় মিশ্র প্রভাব পড়েছে। বনধকে উপেক্ষা করে সরকারি বাস চলাচল করায় কসবা এলাকায় একটি সরকারি বাসে ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে বিজেপি কর্মীদের বিরুদ্ধে।এছাড়া ৩৪ নম্বর জাতীয় সড়কের উপরও একটি সরকারি বাসে ভাংচুর চালানো হয়েছে।
উর্দু শিক্ষকের বদলে বাংলা শিক্ষকের দাবিতে বৃহস্পতিবার আন্দোলন শুরু করে দাড়িভিট স্কুলের পড়ুয়ারা। স্কুলে উর্দু শিক্ষক এলে তারা ঢুকতে বাধা দিয়ে জাতীয় সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করে। ইসলামপুর থানার পুলিশ অবরোধ তুলতে গেলে পুলিশকে লক্ষ্য করে ইট বৃষ্টি ছুড়তে থাকে পড়ুয়ারা। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে রাবার বুলেট ও কাদানে গ্যাসের সেল পাঠায় পুলিশ। পড়ুয়াদের অভিযোগ, গুলিও চালায় পুলিশ। সেই গুলিতে মৃত্যু হয় স্কুলের প্রাক্তণ ছাত্র আইটিআই পড়ুয়া রাজেশ সরকার ও তাপস বর্মনের। ঘটনায় বেশ কয়েকজন পুলিশকর্মীও গুরুতর জখম হয়েছেন।

Related posts

প্রায় ৫ লক্ষ টাকা বিল বকেয়া থাকায় বিএসএনএল অফিসের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিলো পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ পর্ষদ

Topnewstoday

“রাজ্যে খুন হচ্ছে সেটা নিয়ে চিন্তা নেই মমতা ব্যানার্জীর, শুধু আসাম নিয়ে চিন্তা” – দিলীপ

Topnewstoday

তোলা না দেওয়ায় নদী মাফিয়াদের হাতে আক্রান্ত মৎস্যজীবী

Topnewstoday

Leave a Comment