মালদার হবিবপুরে তৃণমূলের পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা

Zoom In Zoom Out Read Later Print

বিজেপি প্রার্থী খগেন মুর্মু বলেন, মৌসম বেনজির নূর গত ১০ বছর ধরে এলাকার সাংসদ রয়েছেন। এলাকার জন্য কোন কাজ করেননি। মানুষ তাদের পাশে নেই। আর সেই কারণেই নিজেদের দেওয়াল লিখন নিজেরা মুছে ও পোষ্টার ছিঁড়ে এখন ভোটের বাজার গরম করতে চাইছে।

নিজস্ব সংবাদদাতা, মালদা, ১২ এপ্রিল;

মালদার হবিবপুরের ধুমপুর এলাকায় তৃণমূলের পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো। শুক্রবার সকালে দেখা যায় প্রার্থী মৌসম বেনজির নূরের পোস্টার ছেড়া হয়েছে ও দেওয়াল লিখন মুছে দেওয়া হয়েছে। তৃণমূলের অভিযোগ হার নিশ্চিত জেনেই বিজেপি কর্মী সমর্থকরা এখন এই নোংরা খেলায় নেমেছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

উত্তর মালদার তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূর বলেন, কয়েকদিন আগেই আমি ওই এলাকায় গেছিলাম। ওই এলাকায় আমরা ব্যাপক সাড়া পেয়েছি। তাতেই আতঙ্কিত হয়ে পড়েছে বিজেপি কর্মী সমর্থকরা। আর সেই কারণেই তারা এ ধরনের কাজ করেছে। আমরা নির্বাচন কমিশনে অভিযোগ জানাচ্ছি পাশাপাশি হবিবপুর থানাতে লিখিত অভিযোগ জানানো হবে।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপি প্রার্থী খগেন মুর্মু। তিনি বলেন মৌসম বেনজির নূর গত ১০ বছর ধরে এলাকার সাংসদ রয়েছেন। এলাকার জন্য কোন কাজ করেননি। মানুষ তাদের পাশে নেই। আর সেই কারণেই নিজেদের দেওয়াল লিখন নিজেরা মুছে ও পোষ্টার ছিঁড়ে এখন ভোটের বাজার গরম করতে চাইছে।
গোটা ঘটনা নিয়ে হবিবপুর থানার পুলিশের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

See More

Latest Photos