মদের নেশা ছিনিয়ে নিল এক সন্তানের প্রাণ

Zoom In Zoom Out Read Later Print

মা পূর্ণিমা লোহারের দাবি মদ্যপ ছেলে মরে গেছে ভালোই হয়েছে , পূর্ণিমা জানায় সে নিজেই তার ছেলেকে খুন করেছে। মর্মান্তিক এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া

নিজস্ব প্রতিবেদক, পশ্চিম মেদিনীপুর, ১২ এপ্রিল;

পশ্চিম মেদিনীপুরে গড়বেতা থানার বিরাজপুর এলাকায় মদ্যপ অবস্থায় মা ও ছেলের মধ্যে সংঘর্ষের ফলে ছেলের মৃত্যু। নাম রাজু লোহার। স্থানীয় সূত্রে জানা যায় যে শুক্রবার সকালে রাজু ও তার মা পূর্ণিমার মধ্যে বচসা গন্ডগোল থেকে এ ঘটনার সৃষ্টি। প্রতিদিন অভ্যাস মতো রাজু মদ খেয়ে অশান্তি করার দরুন মায়ের প্রতিবাদ মেনে নিতে না পেরে মাকে একটি কাঠের টুকরো নিয়ে আঘাত করলে তার মা মাটিতে লুটিয়ে পড়েন। এ দৃশ্য দেখে তার বাবা গোবর্দ্ধন ছুটে এলে হাতের সামনে থাকা লাঠি নিয়ে সোজা রাজুর মাথায় আঘাত করেন। এই অবস্থায় স্থানীয় বাসিন্দারা ছুটে এসে আশঙ্কাজনক অবস্থায় গ্ৰামীণ চন্দ্রকোনা হাসপাতালে দুজনকে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা রাজুকে মৃত বলে জানান।

খবর পেয়ে চন্দ্রকোনা ও গড়বেতা থানার পুলিশ এসে পূর্ণিমাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে ও গোবর্ধনের খোঁজে তল্লাশি শুরু করেছে। যদিও পূর্ণিমা লোহারের দাবি মদ্যপ ছেলে মরে গেছে ভালোই হয়েছে , পূর্ণিমা জানায় সে নিজেই তার ছেলেকে খুন করেছে । মর্মান্তিক এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

See More

Latest Photos