সীমান্তবর্তী বুথগুলি পরিদর্শন করলেন উত্তর মালদা লোকসভা কেন্দ্রের পুলিশ অবজারভার অরুণ কুমার

Zoom In Zoom Out Read Later Print

অবজারভার অরুণ কুমার জানান, জেলা প্রশাসন যেভাবে বুথের স্পর্শকাতরতা নিয়ে তালিকা তৈরি করেছে, সেই হিসাবেই কেন্দ্রীয় বাহিনী নিয়োগ করা হবে। তবে সীমান্ত এলাকার সব বুথই স্পর্শকাতর হিসাবে তিনি মনে করছেন

নিজস্ব সংবাদদাতা, মালদা, ১২ এপ্রিল;

পুরাতন মালদার সাহাপুর ও মুচিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার ভারত-বাংলাদেশ সীমান্তের বুথগুলি শুক্রবার পরিদর্শন করলেন উত্তর মালদা লোকসভা কেন্দ্রের পুলিশ অবজারভার অরুণ কুমার। পরে তিনি হবিবপুর ব্লকের সীমান্তবর্তী এলাকাগুলিও পরিদর্শন করেন। এদিন দুপুরে অরুণ কুমার সাহাপুর ও মুচিয়া গ্রাম পঞ্চায়েতের ইন্দো-বাংলা সীমান্ত এলাকার বুথগুলি ঘুরে দেখেন। কথা বলেন সীমান্তরক্ষী বাহিনী এবং এলাকার সাধারণ মানুষের সঙ্গে। তাঁর সঙ্গে ছিলেন মালদা থানার আইসি শান্তিনাথ পাঁজা ও সীমান্তরক্ষী বাহিনীর আধিকারিকরা। এদিন তিনি এই এলাকার পুলিশি ব্যবস্থার সঙ্গে আইনশৃঙ্খলা পরিস্থিতি খতিয়ে দেখলেন। একই সঙ্গে তিনি ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকাও পরিদর্শন করেন। সীমান্তরক্ষী বাহনীর আধিকারিকরা সীমান্তের বিষয়ে তাঁকে বিশদ তথ্য দিয়েছেন। গ্রামবাসীরাও নিজেদের মতামত তাঁকে জানিয়েছেন।

এই এলাকায় যেসব বুথ স্পর্শকাতর কিংবা সমস্যা রয়েছে, সেই সমস্ত বুথে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করা হবে। সেসব বুথে কেন্দ্রীয় বাহিনী নিয়োগ করা হবে। জেলা প্রশাসন যেভাবে বুথের স্পর্শকাতরতা নিয়ে তালিকা তৈরি করেছে, সেই হিসাবেই কেন্দ্রীয় বাহিনী নিয়োগ করা হবে। তবে সীমান্ত এলাকার সব বুথই স্পর্শকাতর হিসাবে তিনি মনে করছেন। সীমান্ত এলাকায় নির্বাচনকে শান্তিপূর্ণ করতে তিনি বিএসএফকেও সজাগ থাকতে বলেছেন। অরুণ কুমার আরও বলেন, এক-দুদিনের মধ্যেই জেলায় কেন্দ্রীয় বাহিনী চলে আসছে। তারা এখানে ফ্ল্যাগ মার্চ করবে। একইসঙ্গে সেক্টর অফিসের সঙ্গে তারা বিভিন্ন এলাকা পরিদর্শন করবে। ইতিমধ্যে এই ব্লকে ফ্লাইং স্কোয়াড ও স্টেশনারি স্ট্যাটিক টিম কাজ শুরু করে দিয়েছে বলে তিনি জানান।

See More

Latest Photos