সেই মনোরঞ্জন ঘোষ আজ দল থেকে অনেক দূরে

Zoom In Zoom Out Read Later Print

গত পঞ্চায়েত নির্বাচনের আগে পার্টি অফিসে বোমা বিস্ফোরণের মৃত্যু হয়েছে মনোরঞ্জন বাবুর ছেলে সুদীপ্ত ঘোষ এর। তারপরে প্রকাশ্যে তিনি সত্যি কথাটাও বলতে পারেন নি কেন তার ছেলের মৃত্যু হয়েছে বা কি করেই বা হয়েছে।

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর, ১২ এপ্রিল;

বামফ্রন্টের জমানায় নারায়ণগড় ব্লকের লাল দুর্গে যিনি ফাটল ধরিয়েছিলেন সেই মনোরঞ্জন ঘোষ আজ ভোট থেকে অনেক দূরে। রাগে, অভিমানে, দুঃখে তিনি আজ তৃণমূলের পতাকাটা হাঁতে নেন না। একসময়ের বুথ সভাপতি এখন এই ভোটে কোন কাজই করছেন না। গত পঞ্চায়েত নির্বাচনের আগে পার্টি অফিসে বোমা বিস্ফোরণের মৃত্যু হয়েছে মনোরঞ্জন বাবুর ছেলে সুদীপ্ত ঘোষ এর। তারপরে প্রকাশ্যে তিনি সত্যি কথাটাও বলতে পারেন নি কেন তার ছেলের মৃত্যু হয়েছে বা কি করেই বা হয়েছে। যদিও আজ তিনি ক্যামেরার সামনে সবই বলেছেন।

উল্লেখ্য ২০১৮ সালের ২২ আগস্ট মকরামপুর এর তৃণমূলের কার্যালয়ে বিস্ফোরণ ঘটে। আরফি বিস্ফোরণে প্রাণ হারান সুদীপ্ত ঘোষ সহ আরো দুই তৃণমূল কর্মী। ঘটনার পর দলের পক্ষ থেকে পাশে থাকা তো দূরের কথা, ঘুরে চাপ দেয়া হয়েছে যাতে কোনোভাবেই প্রকাশ্যে মুখ না খোলা হয় পার্টি অফিসে বোমা বিস্ফোরণের বিষয়ে। যাতে বাইরে মুখ না খুলে তার জন্য আশ্বাস দিয়েছিল স্থানীয় স্তরের নেতারা থেকে জেলা নেতারা। কিন্তু ঘটনা ধামাচাপা পড়ে যাওয়ার পরেই সবাই ভুলে গেছে সেই কথা। কেউ মনে রাখেনি পরিবারের লোকজনদের, আর সেই অভিমানী এবার আর ভোট দিতে যাবেন না তিনি সহ তার পরিবার।। এমনি বক্তব্য মৃত সুদীপ্ত ঘোষ এর বাবা মনোরঞ্জন ঘোষ এর।

See More

Latest Photos