রামনবমীর শোভাযাত্রা রুপ নিল বিজেপির উচ্ছ্বাস ও উশৃংখলতার মিছিলে

Zoom In Zoom Out Read Later Print

রামনবমীর মিছিলকে ঘিরে কোচবিহার শহরের দেখা দেয় ব্যাপক যানজট। সেই সাথে এই মিছিলের খবর করতে যাওয়ার সময় বিজেপি কর্মী সমর্থকদের অসন্তোষের শিকার হন কোচবিহারের বিভিন্ন সংবাদপত্রের প্রতিনিধিরাও।



কিংশুক দত্ত, কোচবিহার, ১৪ এপ্রিল;

আজ কোচবিহার শহরে রামনবমী উপলক্ষে এক বিশাল মিছিল সারা শহর প্রদক্ষিণ করল। রামনবমীর মিছিল হলেও বস্তুত বিজেপির কর্মী সমর্থকদের ভিড়ে ঠাসা ছিল এ মিছিল। সামনের সারিতে দাঁড়িয়ে বিজেপির জেলা সভানেত্রী সহ উচ্চপদস্থ নেতৃত্বরা এই মিছিলকে সারা শহর প্রদক্ষিণ করতে সাহায্য করে। এর পাশাপাশি এই মিছিলকে সামনে রেখে তারস্বরে ডিজে বাজিয়ে এক প্রকার উত্তাল নৃত্যের মাধ্যমে এই রামনবমী পালন করল রামনবমীর উদ্যোক্তা কমিটি। এর পাশাপাশি আইনকে বুড়ো আঙুল দেখিয়ে প্রায় ৫০০ খানেক বাইক বিনা হেলমেটে দু'জন বা তিনজন করে নিয়ে এই মিছিলের পুরোভাগে দেখতে পাওয়া যায়।

রামনবমীর শোভাযাত্রা আসলে বিজেপির কর্মী সমর্থকদের বাঁধভাঙ্গা উচ্ছ্বাস এবং উশৃংখলতার রুপে দেখল কোচবিহারবাসী। এই মিছিলে সবার সাথে তাল মিলিয়ে হাটলো কোচবিহার বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। রবিবার হলেও এক প্রকার বিজেপি কর্মী সমর্থকদের ভিড়ে ঠাসা এই রামনবমীর মিছিলকে ঘিরে কোচবিহার শহরের দেখা দেয় ব্যাপক যানজট। সেই সাথে এই মিছিলের খবর করতে যাওয়ার সময় বিজেপি কর্মী সমর্থকদের অসন্তোষের শিকার হন কোচবিহারের বিভিন্ন সংবাদপত্রের প্রতিনিধিরা।

See More

Latest Photos