মদনমোহন বাড়িতে পুজো দিয়েই শুরু হলো কোচবিহারবাসীর বাংলা নববর্ষ

Zoom In Zoom Out Read Later Print

নববর্ষের প্রথম দিনে কোচবিহারের প্রাণের ঠাকুর মদনমোহন বাড়িতে পুজো দেওয়ার জন্য উপচে পড়লো ভিড়। নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে তাই সকাল সকালই কোচবিহার জেলার পুলিশ সুপার অমর সিং সহ কোচবিহার কোতোয়ালি থানার আইসি সমজিৎ রায় কোচবিহার ট্রাফিক পুলিশের ডিএসপি চন্দন দাস সহ অন্যান্য আধিকারিকেরা সরজমিনে নেমে পড়েন।

কিংশুক দত্ত, কোচবিহার, ১৫ এপ্রিল;

নববর্ষের প্রথম দিনে কোচবিহারের প্রাণের ঠাকুর মদনমোহন বাড়িতে পুজো দেওয়ার জন্য উপচে পড়লো ভিড়। আজ সকাল থেকেই বাংলা নববর্ষের এই প্রথম দিনে স্নান করে নতুন জামা কাপড় পড়ে কচিকাঁচা থেকে শুরু করে বাড়ির মা বোনেদের জাগ্রত কুচবিহারের এই প্রাণের ঠাকুর মদনমোহন বাড়িতে ভিড় ছিল চোখে পড়ার মতো। আর তাই এই উপলক্ষে মদনমোহন বাড়ির ঠিক বিপরীতে থাকা ঠাকুরের সামগ্রী বিক্রির দোকানগুলোতে ভিড় ছিল প্রচুর। নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে তাই সকাল সকালই কোচবিহার জেলার পুলিশ সুপার অমর সিং সহ কোচবিহার কোতোয়ালি থানার আইসি সমজিৎ রায় কোচবিহার ট্রাফিক পুলিশের ডিএসপি চন্দন দাস সহ অন্যান্যরাও বাড়তি গুরুত্ব দেন এবং নিজেরা নিরাপত্তা ব্যবস্থাকে খতিয়ে দেখেন। যাতে কোনো রকম বিশৃঙ্খলা সৃষ্টি না হয় তার জন্য সকাল থেকেই মদনমোহন বাড়িতে পুলিশি ব্যবস্থা ছিল চোখে পড়ার মতো।

এর পাশাপাশি আজ কোচবিহার তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ কোচবিহার জেলা সহ সমগ্র উত্তর বঙ্গবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান।

See More

Latest Photos