কংগ্রেসের নির্বাচনী সভায় কংগ্রেস তৃণমূলের সংঘর্ষে দুই পক্ষের আহত ৮ জন

Zoom In Zoom Out Read Later Print

চাঁচোল বিধানসভার কংগ্রেস বিধায়ক আসিফ মেহেবুব অভিযোগ করে, এদিন চাঁচোল কলিগ্রাম গ্রাম পঞ্চায়েতের নুর এলাকায় বিকেল পাঁচটা থেকে আটটা পর্যন্ত আমাদের একটি নির্বাচনী পথসভা আয়োজন করা হয়েছিল। সেইসময় তৃণমূলের কলিগ্রাম গ্রাম পঞ্চায়েতের প্রধান রেজাউল খানের নেতৃত্বে জনাদশেক তৃণমূল গুন্ডাবাহিনী এসে ভাঙচুর চালায় এবং এরই প্রতিবাদ করতে গেলে আমাদের চার জন কর্মীকে বেধড়ক ভাবে মারধর করে তাদের মাথা ফাটিয়ে দেয় ও একজন কর্মীর আঙ্গুল কেটে ফেলা হয়।

নিজস্ব সংবাদদাতা, মালদা, ১৪ এপ্রিল;

কংগ্রেসের নির্বাচনী সভায় টেবিল চেয়ার ভাঙচুর ও ফ্লাগ ফেস্টুন ছেঁড়াকে কেন্দ্র করে কংগ্রেস তৃণমূলের সংঘর্ষে দুই পক্ষের আহত ৮ জন। আহতরা চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার ঘটনাটি ঘটেছে মালদার চাঁচোলের কলিগ্রাম এলাকায়। ঘটনায় নির্বাচন কমিশনে অভাযোগ দায়ের কংগ্রেসের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিন উত্তর মালদার কংগ্রেস প্রার্থী ঈষা খান চৌধুরীর সর্মথনে একটি পথ সভার আয়োজন করে কংগ্রেস। সেই মত কর্মী সর্মথকেরা সভায় আসতে শুরু করে। কংগ্রেসের অভিযোগ সেই সময় এলাকার প্রধান রেজাউল খান দলবল নিয়ে সভায় ঢোকে এরপর কংগ্রেস কর্মী সর্মথকদের ধরে মারধর শুরু করে। ঘটনায় আহত হয় উভয়পক্ষের আটজন। তাদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে। সেখানে পাঁচজন চিকিৎসাধীন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে চাঁচোল থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।

চাঁচোল বিধানসভার কংগ্রেস বিধায়ক আসিফ মেহেবুব অভিযোগ করে, এদিন চাঁচোল কলিগ্রাম গ্রাম পঞ্চায়েতের নুর এলাকায় বিকেল পাঁচটা থেকে আটটা পর্যন্ত আমাদের একটি নির্বাচনী পথসভা আয়োজন করা হয়েছিল। ওই সভায় যে সমস্ত টেবিল চেয়ার রাখা হয়েছিল কর্মীদের বসার জন্য সমস্ত টেবিল চেয়ার কলিগ্রাম গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রধান রেজাউল খানের নেতৃত্বে জনাদশেক তৃণমূল গুন্ডাবাহিনী এসে ভাঙচুর চালায় এবং এরই প্রতিবাদ করতে গেলে আমাদের চার জন কর্মীকে বেধড়ক ভাবে মারধর করে তাদের মাথা ফাটিয়ে দেয় ও একজন কর্মীর আঙ্গুল কেটে ফেলা হয়। আরো অভিযোগ করে বলেন বেশ কয়েকজন কংগ্রেস কর্মী দোকানপাটের চাল ভেঙে ফেলা হয়েছে। নির্বাচনে এলাকার মানুষকে আতঙ্কিত করার জন্য শাসক দল উদ্দেশ্য প্রনোদিত ভাবে আমাদের উপর হামলা চালাচ্ছে। আমরা গোটা ঘটনা লিখিত ভাবে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছি।

পাল্টা অভিযোগ করেন কলিগ্রাম গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের প্রধান রেজাউল খান বলেন, পুরো বিষয়টা কংগ্রেস পরিকল্পনামাফিক তৃণমূলের ঘারে চাপাচ্ছেন। তারা নিজেরাই টেবিল-চেয়ার ভেঙে আমাদের তৃণমূল কর্মীদেরকে ব্যাপকহারে মারধর করেছে। এটা মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করছে।

See More

Latest Photos