অঙ্গনওয়াড়ি কর্মী পাপিয়া অধিকারীর অস্বাভাবিক মৃত্যুর প্রতিবাদে এবং দোষীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

Zoom In Zoom Out Read Later Print

গৃহবধূর বাবার পরিবারের অভিযোগ খুন করা হয়েছে তাদের মেয়েকে। মেয়েটির শরীরে আঘাতের দাগ ছিল বলে জানা যায়। গৃহবধূর  স্বামীকে গ্রেফতার  করেছে নিশিগঞ্জ ফাড়ির পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।



কিংশুক দত্ত, মাথাভাঙ্গা, ১৬ এপ্রিল;

কোচবিহার জেলার সেরা অঙ্গনওয়াড়ি কর্মী পাপিয়া অধিকারীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনার প্রতিবাদে দোষীদের ফাঁসির দাবিতে শুক্রবার বিক্ষোভ কর্মসূচি  করলো নিশিগঞ্জ প্রতিবাদী মঞ্চের পক্ষ থেকে। জানা যায় এদিন ব্লকের বহু অঙ্গনওয়াড়িকর্মী ও সুপারভাইজার সহ নিশিগঞ্জ প্রতিবাদ মঞ্চের পক্ষ থেকে মৃতা পাপিয়া অধিকারীর স্বামীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ও খুনিদের ফাঁসির দাবিতে সরব হয়ে মাথাভাঙ্গা থানায় একটি লিখিত স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য মাথাভাঙ্গা ২ নং ব্লকের নিশিগঞ্জ এলাকার পূর্ব চকিয়ার ছড়া গ্রামে বিয়ের কিছুদিনের মধ্যেই গত রবিবার  শ্বশুর বাড়িতে অস্বাভাবিক মৃত্যু হয় পাপিয়া অধিকারী নামের ওই  গৃহবধূ। গৃহবধূর বাবার পরিবারের অভিযোগ খুন করা হয়েছে তাদের মেয়েকে। মেয়েটির শরীরে আঘাতের দাগ ছিল বলে জানা যায়। গৃহবধূর  স্বামীকে গ্রেফতার  করেছে নিশিগঞ্জ ফাড়ির পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
 গৃহবধূর পরিবার থেকে থানায় লিখিত অভিযোগও করা হয় বলে মৃত ওই গৃহবধূর পরিবার সূত্রে জানা গিয়েছে।

See More

Latest Photos