আবার উত্তপ্ত কাশ্মীর, সেনাবাহিনীর সংগে গুলির লড়াইয়ে মৃত ১ জঙ্গি

Zoom In Zoom Out Read Later Print

পাকিস্তান যতই শান্তির বার্তা দিক, গত এক সপ্তাহ জুড়ে বারবার নিয়ন্ত্রণরেখা পেরিয়ে বারবার পাক সেনা সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে হামলা চালিয়েছে বলে অভিযোগ। হান্দওয়াডায় জঙ্গিদের সঙ্গে বারবার লড়াই হয়েছে সেনা ও কাশ্মীর পুলিশের যৌথবাহিনীর।

 নিউজ ডেস্ক, ৭ মার্চ;

আবার উত্তপ্ত কাশ্মীর। পাকিস্তান যতই শান্তির বার্তা দিক, গত এক সপ্তাহ জুড়ে বারবার নিয়ন্ত্রণরেখা পেরিয়ে বারবার পাক সেনা সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে হামলা চালিয়েছে বলে অভিযোগ। হান্দওয়াডায় জঙ্গিদের সঙ্গে বারবার লড়াই হয়েছে সেনা ও কাশ্মীর পুলিশের যৌথবাহিনীর। তাতে জঙ্গিরা যেমন মারা পড়েছে, ভারতীয় পক্ষে হতাহতও কম হয়নি। কূপওয়াড়া জেলার সেই হান্দওয়াড়ায় বুধবার রাত থেকে সন্ত্রাসবাদীদের সঙ্গে ফের সেনাবাহিনীর গুলির লড়াই শুরু হয়েছে। জঙ্গিরা লুকিয়ে আছে টের পেয়ে সেনাবাহিনী অভিযান শুরু করেছে। লুকিয়ে থাকা জঙ্গিরা গুলি চালাতে শুরু করলে জবাব দিচ্ছে ভারতীয় সেনাও।

বৃহস্পতিবার সকাল পর্যন্ত একজন জঙ্গির মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। তার পরিচয় এখনও জানা সম্ভব হয়নি। ঘটনাস্থল থেকে একটি অত্যাধুনিক রাইফেল ও গ্রেনেড উদ্ধার হয়েছে। সেনা সূত্রে খবর, আরও একজন সন্ত্রাসবাদী সেখানে লুকিয়ে আছে। এলাকা ঘিরে রেখেছেন জওয়ানরা। মাঝে মধ্যে দু’ পক্ষের গুলির আওয়াজ শুনতে পাচ্ছেন স্থানীয় বাসিন্দারা।

See More

Latest Photos