সেনাবাহিনীকে শ্রদ্ধা জানাতে শুক্রবার ভারত অষ্ট্রেলিয়া তৃতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচে ক্যামোফ্লেজ টুপিতে খেলোয়াড়েরা

Zoom In Zoom Out Read Later Print

বিরাট কোহলি থেকে মহেন্দ্র সিংহ ধোনি, রোহিত শর্মা, মহম্মদ সামিরা প্রত্যেকেই সেনাবাহিনীর টুপি পড়ে মাঠে নামেন। শুধু ক্রিকেটাররাই নয়, দেশের প্রাক্তন ক্রিকেটার এবং কমেন্টেটররা ও এদিন একইভাবে ক্যামোফ্লেজ টুপি মাথায় দিয়ে গোটা ম্যাচে ধারাভাষ্য দিয়েছেন।

নিউজ ডেস্ক, ৮ মার্চ;

দেশ ভক্তির প্রমাণ রাখলেন ভারতীয় ক্রিকেট দল। কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ বাহিনীর ওপর জঙ্গি হামলার ঘটনার পর থেকে লাগাতার হামলা এবং পাল্টা জবাব দেওয়া চলছে। তার পরই দেশজুড়ে যে দেশ ভক্তির জোয়ার বইছে, তা থেকে বাদ গেল না ক্রিকেটও। লাগাতার ভারতীয় ভূ-খন্ডে জঙ্গিবাদ এবং পাল্টা ভারতীয় সেনাবাহিনীর জবাবকে স্মরণ করে এবং ভারতীয় সেনাবাহিনীকে শ্রদ্ধা জানিয়ে শুক্রবার ভারত অষ্ট্রেলিয়া তৃতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচে সেনাবাহিনীর ক্যামোফ্লেজ টুপি পড়ে মাঠে নামার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। ভারতীয় দলের সঙ্গে চিরাচরিত নীল টুপি সেনাবাহিনীর টুপি বিতরণ করা হয়।

বিরাট কোহলি থেকে মহেন্দ্র সিংহ ধোনি, রোহিত শর্মা, মহম্মদ সামিরা প্রত্যেকেই সেনাবাহিনীর টুপি পড়ে মাঠে নামেন। শুধু ক্রিকেটাররাই নয়, দেশের প্রাক্তন ক্রিকেটার এবং কমেন্টেটররা ও এদিন একইভাবে ক্যামোফ্লেজ টুপি মাথায় দিয়ে গোটা ম্যাচে ধারাভাষ্য দিয়েছেন। সুনীল গাভাস্কার থেকে হার্শা ভগ্লে, সঞ্জয় মাঞ্জেরেকার এমনকি নিউজিল্যান্ডের কমেন্টেটর সাইমন ডুল সহ অন্যান্য বিদেশি কমেন্টেটররা এই টুপি মাথায় দিয়েছেন।

See More

Latest Photos