‘রেন্ট অ্যা বয়ফ্রেন্ড’ মাত্র ক’টা টাকা খরচ করে আপনি শুধু একজন বয়ফ্রেন্ড পাবেন না, পাবেন একজন পরামর্শদাতাও

Zoom In Zoom Out Read Later Print

‘রেন্ট অ্যা বয়ফ্রেন্ড’ নামে অভিনব এই অ্যাপটি তৈরি করেছেন মুম্বইয়ের বাসিন্দা ২৯ বছর বয়সি কৌশল প্রকাশ। সেখানে চাকরির পারিশ্রমিক হিসেবে ঘণ্টায় ২৫০ থেকে ৪০০টাকা। ছেলের যোগ্যতা অনুপাতে নির্ধারণ হবে টাকার অঙ্ক। সে কত শিক্ষিত, দেখতে কেমন এসব বিষয় তার যোগ্যতা হিসেবে পরিগণিত হবে।

TNT, নিউজ ডেস্ক,

সময়টা একেবারের বোরিং। কোনো কিছুই ভালো লাগছে না। একজন বান্ধবী কিংবা বয়ফ্রেন্ড পাশে থা
কলে ভালো লাগতো। কিন্তু যাদের তেমন কেউ নেই তাদের কপাল পুড়েছে। কিছু করার নেই। একা একাই কাটাতে হবে অলস সময়। চাইলে এখন প্রেম করাকে আপনি চাকরি হিসেবেও নিতে পারেন। উচ্চ মাধ্যমিক পাশ বেকার ছেলেদের বয়ফ্রেন্ডের চাকরি দিচ্ছে এই সংস্থা। একাকী মেয়েদের একাকিত্ব কাটাতে বয়ফ্রেন্ড জোগাড় করে দিচ্ছে সংস্থাটি। যে নারী বয়ফ্রেন্ড ভাড়া করবে তার নাম এবং সমস্ত তথ্য গোপন রাখা হবে।

তবে বয়ফ্রেন্ড বুক করার ক্ষেত্রে কিছু নিয়ম আছে।
কোনো নারী যদি বয়ফ্রেন্ড ভাড়া করতে চান তাহলে তাকে অনলাইনের মাধ্যমে পুরো প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ‘রেন্ট এ বয়ফ্রেন্ড’ নামের একটি অ্যাপের মাধ্যমে এটি করা যাবে। ‘রেন্ট অ্যা বয়ফ্রেন্ড’ নামে অভিনব এই অ্যাপটি তৈরি করেছেন মুম্বইয়ের বাসিন্দা ২৯ বছর বয়সি কৌশল প্রকাশ। সেখানে চাকরির পারিশ্রমিক হিসেবে ঘণ্টায় ২৫০ থেকে ৪০০টাকা। ছেলের যোগ্যতা অনুপাতে নির্ধারণ হবে টাকার অঙ্ক। সে কত শিক্ষিত, দেখতে কেমন এসব বিষয় তার যোগ্যতা হিসেবে পরিগণিত হবে।

যে ছেলের গুণ যত বেশি হবে টাকার অঙ্কও তত বাড়বে। তবে ভাড়ার সমস্ত টাকা ‘বয়ফ্রেন্ড’ হিসেবে কাজ করা ছেলেটি নিতে পারবে না। তার কিছু অংশ দিতে হবে ওই সংস্থাকে। আবার যে নারী বয়ফ্রেন্ড ভাড়া নেবে তার জন্যেও রয়েছে কিছু শর্ত। যেমন-ভাড়া করা বয়ফ্রেন্ড নিয়ে কোনো পার্টিতে যাওয়া যাবে না। তার সঙ্গে কোনো শারীরিক সম্পর্ক করা যাবে না ইত্যাদি। আপাতত ভারতের মুম্বাই ও পুনে শহরে এই পরিষেবা চালু হয়েছে।

‘রেন্ট অ্যা বয়ফ্রেন্ড’ নামে অভিনব এই অ্যাপটি নির্মাতা কৌশল প্রকাশ বলেন,‘একটা সময় আমি নিজেও গার্লফ্রেন্ড জোগাড় করতে না পেরে হতাশায় ভুগেছি। এদেশে বান্ধবী ভাড়া নিন-বললে লোকে শুরুর দিকে ভালভালে ব্যাপারটাকে নাও নিতে পারে! তাই আপাতত রেন্ট আ বয়ফ্রেন্ড দিয়েই শুরু করলাম।’ ২২ থেক ২৫ বছরের ‘এ’ গ্রেডেড বয়ফ্রেন্ড পেতে প্রতি ঘণ্টায় ভাড়া দিতে হবে দুই থেকে তিন হাজার টাকা। সাধারণ কেউ হলে ঘণ্টায় দিতে হবে মাত্র ৩০০ থেকে ৪০০টাকা। আপনি কোনও সমস্যায় থাকলে তার থেকে পরামর্শ নিতে পারবেন। মাত্র ক’টা টাকা খরচ করে আপনি শুধু একজন বয়ফ্রেন্ড পাবেন না, পাবেন একজন পরামর্শদাতাও।

See More

Latest Photos