নিহত তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের স্ত্রী রুপালি বিশ্বাসকে প্রার্থী করল তৃণমূল

Zoom In Zoom Out Read Later Print

এবারে লোকসভা নির্বাচনে তৃনমূল কংগ্রেস বহু আসনে হেভিওয়েট প্রার্থী ছাড়াও বেশ কয়েকটি নতুন মুখকেও প্রার্থী করেছে। সেই নতুন মুখের তালিকাতেও রয়েছেন নিহত তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের স্ত্রী রুপালি বিশ্বাস।

নিজস্ব সংবাদদাতা, কলকাতা, ১২ মার্চ;

রানাঘাট লোকসভা কেন্দ্র থেকে নিহত তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের স্ত্রী রুপালি বিশ্বাসকে প্রার্থী করল তৃণমূল। এবারে লোকসভা নির্বাচনে তৃনমূল কংগ্রেস বহু আসনে হেভিওয়েট প্রার্থী ছাড়াও বেশ কয়েকটি নতুন মুখকেও প্রার্থী করেছে। সেই নতুন মুখের তালিকাতেও রয়েছেন নিহত তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের স্ত্রী রুপালি বিশ্বাস।

এবছর ফেব্রুয়ারি মাসে নিজের বাড়ির কাছে সরস্বতী পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলে সত্যজিৎ বাবু। সেই সময় দুষ্কৃতীরা পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে তাকে গুলি করে। এরপরই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। ওই অনুষ্ঠানে থাকা স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। তিনি ছিলেন কনিষ্ঠতম বিধায়কদের মধ্যে একজন ও সদ্য বিয়েও হয়েছিল তাঁর। দুষ্কৃতীদের ছোড়া গুলিতে নিহতের পর স্ত্রী ও তাঁর পরিবারের পাশে দাঁড়িয়েছেন তৃণমূল শীর্ষনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন প্রার্থী তালিকা প্রকাশের সময় রানাঘাট লোকসভা কেন্দ্রের থেকে রুপালি বিশ্বাসের নাম ঘোষণা করে তিনি বলেন, সত্যজিৎ বিশ্বাসের স্ত্রীর বয়স এখনও পঁচিশও হয়নি। সত্যজিৎ বিশ্বাসের মৃত্যুর সময় তাঁর স্ত্রী রূপালি একদমই অল্পবয়সী ও এইমুহূর্তে তাঁকে ও তাঁর পরিবারকে সাহায্য করার জন্যই রানাঘাট লোকসভা কেন্দ্র থেকে এই লোকসভা নির্বাচনের মাধ্যমেই রাজনৈতিক আঙিনায় পা রাখতে চলেছেন সত্যজিৎ বিশ্বাসের স্ত্রী ।

See More

Latest Photos