সোস্যাল মিডিয়ায় ভাইরাল যাদবপুরের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী ও বসিরহাটের নুসরত জাহানের বিকৃত অশ্লীল ছবি

Zoom In Zoom Out Read Later Print

অতিরিক্ত মুখ্য নির্বাচনী আধিকারিক সঞ্জয় বসু বলেন, “সোশাল মিডিয়ায় বিকৃত ছবি সংক্রান্ত সেরকম বিষয় নজরে এলে আমরা প্রয়োজনীয় পদক্ষেপ নেব। অভিযোগ না এলেও স্বতঃপ্রণোদিতভাবে ব্যবস্থা নেওয়া হতে পারে”।

Top News Today, নিউজ ডেস্ক, ১৪ মার্চ;

সোস্যাল মিডিয়ায় ভাইরাল তৃণমূল প্রার্থী নুসরত জাহানের বিকৃত অশ্লীল ছবি। যা ইতিমধ্যে নজরে এসেছে রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের কার্যালয়ের। এবিষয়ে স্বতঃপ্রণোদিত পদক্ষেপ নিচ্ছে নির্বাচন কমিশন।
নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণার দিনই এবার সোশাল মিডিয়া নজরে থাকবে বলে জানিয়ে দিয়েছিলেন দেশের মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা। সেই কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছে এরাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের কার্যালয়। সেখানে তৈরি করা হয়েছে একটি পৃথক মনিটরিং সেল। যারা প্রতি মুহূর্তে নজর রাখছে মিডিয়া এবং সোশাল মাধ্যমে।

সূত্রের খবর, তৃণমূল প্রার্থী নুসরত জাহানের যে ছবি ভাইরাল হয়েছে সেটি নজরে পড়েছে তাদের। প্রার্থী হিসাবে নাম ঘোষণার পর থেকেই সোশাল মিডিয়ায় একের পর এক ট্রোলের শিকার যাদবপুরের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী ও বসিরহাটের নুসরত জাহান। মিমির একটি ছবি সোশাল মিডিয়ায় ট্রোলড হয়েছে। ট্রোলড হয়েছে নুসরত জাহানের একটি ছবিও। এবিষয়ে অতিরিক্ত মুখ্য নির্বাচনী আধিকারিক সঞ্জয় বসু বলেন, “সোশাল মিডিয়ায় বিকৃত ছবি সংক্রান্ত সেরকম বিষয় নজরে এলে আমরা প্রয়োজনীয় পদক্ষেপ নেব। অভিযোগ না এলেও স্বতঃপ্রণোদিতভাবে ব্যবস্থা নেওয়া হতে পারে”।

See More

Latest Photos