কংগ্রেসের সাথে বামফন্ট্রের জোট না হওয়া নিয়ে এখনই কংগ্রেসকে কাঠগড়ায় তুলতে নারাজ সিপিআই (এম) নেতা সূর্যকান্ত মিশ্র

Zoom In Zoom Out Read Later Print

বামফন্ট্রের পক্ষ থেকে এখনও কংগ্রেসের জন্য স্থান ফাঁকা রাখা হয়েছে অপেক্ষা করা হবে ২৪ ঘন্টা। তারপর রাজ্য সম্পাদক মন্ডলীর বৈঠকে পরিস্থিতি নিয়ে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।

নিজস্ব সংবাদদাতা, মালদা, ১৯ মার্চ;

আসন্ন লোকসভা নির্বাচনে কংগ্রেসের সাথে বামফন্ট্রের জোট না হওয়া নিয়ে এখনই কংগ্রেসকে কাঠগড়ায় তুলতে নারাজ সিপিআই (এম) নেতা সূর্যকান্ত মিশ্র। তিনি আজ মালদা সিপিআই (এম) কার্যালয় মিহির দাস ভবনে সাংবাদিক বৈঠক করে এমন মন্তব্য করেন।

এদিন তিনি উত্তর মালদা লোকসভা কেন্দ্র পুরাতন মালদার একটি কর্মী সভায় যোগদান করেন। সেখানে তিনি বলেন, জোট বড় কথা নয় মানুষকে নিয়ে তৃণমূল ও বিজেপির বিরুদ্ধে লড়াই করতে হবে। আমরা সে বিষয়ের প্রস্তুত রয়েছি। আমরা মানুষের জন্য লড়াই করব। এরপর সেখান থেকে সামসিতে পার্টি সদস্যদের নিয়ে আলোচনা সভায় যোগ দেন। এরপর মালদা জেলা সিপিএম কার্যালয়ে সাংবাদিক বৈঠকে তিনি বলেন যে চারটি আসন নিয়ে কংগ্রেসের সাথে বামেদের সমঝোতা সূত্র ভেস্তে যায়। তা বামফন্ট্রের পক্ষ থেকে এখনও ফাঁকা রাখা হয়েছে। অপেক্ষা করা হবে ২৪ ঘন্টা। তারপর রাজ্য সম্পাদক মন্ডলীর বৈঠকে পরিস্থিতি নিয়ে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে। প্রার্থী ঠিক রয়েছে বামেদের। ফলে সমস্যা নেই। বিজেপি ও টিএমসিকে নির্বাচনে পরাজিত করতে সকল ধর্ম নিরপেক্ষ শক্তিকে এক হওয়ার ডাক দেন তিনি। দলত্যাগীদের সূর্যবাবু গরু ছাগলের সাথে যেমন তুলনা করলেন তেমনি অনুব্রত মন্ডলকে হরিদাস পাল বলে সম্বোধন করে তুচ্ছ ব্যাক্তিকে নিয়ে কোন মন্তব্য করতে অনিচ্ছা প্রকাশ করলেন।

এদিন সাংবাদিক বৈঠকে তিনি ছাড়াও উপস্থিত ছিলেন বামফ্রন্টের রাজ্য নেতৃত্বসহ বিভিন্ন লোকাল নেতারা।

See More

Latest Photos