কাল মালদায় রাহুলের সভা, তৃণমূলের বিরুদ্ধে সভার প্রস্তুতিপর্বে বাধা দেওয়ার অভিযোগ তুলল কংগ্রেস

Zoom In Zoom Out Read Later Print

মৌসম নুর মানুষের সাথে বেইমানী করে তৃণমূলে যোগ দিয়েছে। এই নির্বাচনে মানুষ তাকে উচিত শিক্ষা দেবে। এতে আতঙ্কিত হয়ে পড়েছে তৃণমূল কংগ্রেস। তারা জানে রাহুল গান্ধী সভা হওয়ার পর এলাকার মানুষের মুড পাল্টে যাবে। আর সেই কারণেই তারা বাধা সৃষ্টি করতে চাইছে।

নিজস্ব সংবাদদাতা, মালদা, ২২ মার্চ;

শনিবার মালদার চাচোল এর কলম বাগানে হতে চলেছে রাহুল গান্ধীর সভা। উত্তর মালদা লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী ঈসা খান চৌধুরীর সমর্থনে এ রাজ্যে প্রথম সভা করবেন রাহুল গান্ধী। রাহুল গান্ধীর সভার প্রস্তুতি কার্যত শেষ। বেলা দুটোর সময় তার হেলিকপ্টার নামার কথা। ঠিক তার আগে তৃণমূলের বিরুদ্ধে সভার প্রস্তুতিপর্বে বাধা দেওয়ার অভিযোগ তুলল কংগ্রেস।

প্রদেশ কংগ্রেস নেতা শুভঙ্কর সরকার বলেন প্রথম থেকেই এই সভাতে অনিশ্চয়তা সৃষ্টি করেছিল জেলা প্রশাসন। শাসক দলের অঙ্গুলিহেলনে এই সভাতে বাধা দিচ্ছিল তারা। পরবর্তীকালে তারা এই সভার অনুমতি দেয়। সভার প্রস্তুতিতে মিছিল-মিটিং করতে উত্তর মালদার বিভিন্ন জায়গায় কংগ্রেস কর্মীদের হুমকির মুখে পড়তে হচ্ছে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই হুমকি দিচ্ছে। আসলে তৃণমূল আতঙ্কিত হয়ে পড়েছে। মালদা বরাবরই কংগ্রেসের শক্ত ঘাঁটি। বছরের পর বছর এই এলাকা থেকে নির্বাচিত হয়েছিলেন রেলমন্ত্রী গনি খান চৌধুরী।পরবর্তীকালে এই এলাকা থেকে তারই পরিবারের দুই সদস্য আবু হোসেন খান চৌধুরী ও মৌসম বেনজির নূর নির্বাচিত হন। মৌসম নুর মানুষের সাথে বেইমানী করে তৃণমূলে যোগ দিয়েছে। এই নির্বাচনে মানুষ তাকে উচিত শিক্ষা দেবে। এতে আতঙ্কিত হয়ে পড়েছে তৃণমূল কংগ্রেস। তারা জানে রাহুল গান্ধী সভা হওয়ার পর এলাকার মানুষের মুড পাল্টে যাবে। আর সেই কারণেই তারা বাধা সৃষ্টি করতে চাইছে।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেস প্রার্থী মৌসম বেনজির নূর বলেন সারা বছর মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের কাজ করে। মালদার মানুষ তার পাশে রয়েছে। গত পঞ্চায়েত নির্বাচনে সেই প্রমাণ পেয়ে গেছে কংগ্রেস। যে কেউ সভা করতে আসতে। তাতে আমরা বাধা দিতে যাব কেন? আসলে ওদের লোক বল নেই পার্শ্ববর্তী বিহার ঝাড়খন্ড থেকে লোক এনে জোর করার চেষ্টা করছে। তাও মাঠ ভড়াতে পারবে না। আর এই কারণেই আগেভাগেই নিজেদের হার স্বীকার করে মিথ্যা ভিত্তিহীন অভিযোগ আনছে।

See More

Latest Photos