নুসরাতের অশ্লীল ছবি সোসাল মিডিয়ায় পোস্ট করে গ্রেপ্তার ২

Zoom In Zoom Out Read Later Print

দিন কয়েক আগে নুসরত জাহানকে নিয়ে সোশ্যাল মিডিয়া অশ্লীল পোস্ট করে বিপাকে পড়ে দুই যুবক। তাদের গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের মধ্যে একজন বসিরহাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত বাদুড়িয়ার বাসিন্দা।

নিজস্ব সংবাদদাতা, মালদা, ২১ মার্চ;

কলকাতার বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান এবার বসিরহাটের তৃণমূল প্রার্থী হচ্ছেন। এদিকে নুসরাতের অশ্লীল ছবি ছড়িয়ে পড়েছে মেসেজিং অ্যাপে। উত্তর ২৪ পরগনার হাসনাবাদ ব্লকের তৃণমূল সভাপতি ইস্কেন্দার গাজীকে ছবিটি হোয়াটস অ্যাপে পাঠায় এক যুবক। পরবর্তীতে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।
সেই নেতা দাবি করেন, বুধবার সকালে হোয়াটসঅ্যাপে তাকে বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরাত জাহানের বেশ কয়েকটি অশ্লীল ছবি পাঠানো হয়। সঙ্গে সঙ্গে ঘটনাটি হাসনাবাদের কলকাতার ট্যাক্স কনসালট্যান্ট অরিন্দম মুখার্জিকে জানান ইস্কেন্দার। পুলিশের অভিযোগ দায়ের করেন তিনি। বিকেলে ধরা পড়ে অভিযুক্ত শরিফুল চৌধুরী ওরফে খোকা।

এবারের লোকসভা ভোটে বাংলার সিনেমার দুই জনপ্রিয় নায়িকাকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। উত্তর ২৪ পরগনার বসিরহাটে প্রার্থী হয়েছেন নুসরত জাহান আর কলকাতা লাগোয়া যাদবপুর লোকসভা কেন্দ্রে মিমি চক্রবর্তী। প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর থেকে সোশ্যাল মিডিয়ার ট্রোলিংয়ের শিকার হচ্ছেন দু’জনই। বিভিন্ন কুরুচিকর পোস্টে দুই অভিনেত্রীকে আক্রমণ করছেন নেটিজেনদের একাংশ। দিন কয়েক আগে নুসরত জাহানকে নিয়ে সোশ্যাল মিডিয়া অশ্লীল পোস্ট করে বিপাকে পড়ে দুই যুবক। তাদের গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের মধ্যে একজন বসিরহাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত বাদুড়িয়ার বাসিন্দা।

See More

Latest Photos