তৃণমূলের প্রার্থী পরেশ চন্দ্র অধিকারী'র সমর্থনে কোচবিহার কুশামারি বাজারে রবীন্দ্রনাথ ঘোষের কর্মীসভা

Zoom In Zoom Out Read Later Print

রবীন্দ্রনাথ ঘোষ আরও জানান বুথের কর্মী বা পঞ্চায়েতই আমাদের কাছে হেভিওয়েট। কারণ তারাই ভোট তোলার মেশিনারি। আর সেটা আমাদের থাকায় আমাদের আডভান্টেজ একশো গুন।



কিংশুক দত্ত, কোচবিহার, ৩০ মার্চ; 


আসন্ন লোকসভা নির্বাচনের কোচবিহার ১ নং তপশিলি লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী পরেশ চন্দ্র অধিকারী'র সমর্থনে কোচবিহার কুশামারি অঞ্চলে কুশামারি বাজারের এলাকায় নির্বাচনী কর্মীসভায় বক্তব্য রাখছেন কোচবিহার জেলায় তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি ও উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ মহাশয়। এই কর্মী সভায় উপস্থিত আছেন কোচবিহার জেলা শীতলকুচি বিধায়ক হিতেন বর্মন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের মহিলা নেত্রী কল্যানী পোদ্দার, কোচবিহার জেলা তৃণমূলের প্রার্থী পরেশ চন্দ্র অধিকারী সহ জেলাস্তরের আরও নেতৃত্ব।

আগামী ৩ রা এপ্রিল দিনহাটায় সভা করতে আসছেন সর্বভারতীয় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি ও সাংসদ অভিষেক ব্যানার্জি সেদিনই তিনি তুফানগঞ্জেও একটি সভায় যাবেন। রবীন্দ্রনাথ ঘোষ আরও জানান বুথের কর্মী বা পঞ্চায়েতই আমাদের কাছে হেভিওয়েট। কারণ তারাই ভোট তোলার মেশিনারি। আর সেটা আমাদের থাকায় আমাদের আডভান্টেজ একশো গুন। এদিন তিনি বিজেপির প্রার্থী নিশীথ প্রসংগে বলেন ১৪/১৫/১৬/১৭ এ বছরগুলি তিনি কোচবিহারে ছিলেন না, কোথায় ছিলেন? তার বিরুদ্ধে নানা মামলা চলছে তবে কি জেলে ছিলেন? এরকম একজনকে বিজেপি প্রার্থী করেছে!

See More

Latest Photos