৭ এপ্রিল কোচবিহারে প্রধানমন্ত্রীর জনসভা নিয়ে জল্পনা

Zoom In Zoom Out Read Later Print

আগামী ৭ তারিখ কোচবিহারে জনসভা করতে পারেন প্রধানমন্ত্রী। এখন দেখার এই জনসভার পর পাখির চোখ করে থাকা কোচবিহার ১ নং তপশিলি লোকসভা কেন্দ্রের ফলাফল বিজেপির পক্ষে সাড়া দেয় কিনা।

কিংশুক দত্ত, দিনহাটা, ৩রা এপ্রিল;

একদিকে আজ জেলা জুড়ে ছিল তৃণমূল কংগ্রেসের সর্বোচ্চ নেতৃত্ব দেন নির্বাচনী জনসভা। আজ কুচবিহারের শীতলকুচি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সাথে তুফানগঞ্জ এর নির্বাচনী জনসভাতেও তিনি আজ লোকসভা তৃণমূল প্রার্থীদের প্রচারে বিজেপিকে তীর বিদ্ধ করতে বিন্দুমাত্র পিছপা হননি। এর মধ্যেই তৃণমূল কংগ্রেসের নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা ছিল দিনহাটা শহরে। স্বভাবতই আজ তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস ও আবেগ ছিল চোখে পড়ার মতন। একদিন আগেই কোচবিহারে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক টলিউড সিনেমার তারকাকে নিয়ে এসে সাড়া ফেলে দিয়েছিলেন জেলাতে। ঠিক তার পরেই তৃণমূলের সুপ্রিমো এবং সর্বভারতীয় যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সভাকে ঘিরেই স্বভাবতই রাজনৈতিক তরজা ছিল তুঙ্গে। এই অবস্থার মধ্যেই আজ বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক কোচবিহার ২ নং ব্লকের বানেশ্বর এলাকায় প্রচার অভিযান চালান।

আজ সকালে কর্মী-সমর্থকদের নিয়ে জাগ্রত বানেশ্বর মন্দিরে পূজা দিয়ে তিনি তার নির্বাচনী প্রচার শুরু করেন কোচবিহার ২ নং ব্লকের বানেশ্বর সহ পার্শ্ববর্তী এলাকায়। একদিকে যেমন কোচবিহার 1 নং ব্লকের দিনহাটা মহকুমা শহর মাথাভাঙ্গায় তৃণমূল কর্মী সমর্থকদের ভিড় উপচে পড়েছিল ঠিক সেখানেই কুচবিহার ২ নং ব্লকের বিজেপির এই প্রচার অভিযান ছিল কিন্তু চোখে পড়ার মতো। প্রচুর মানুষ তাদের এই প্রচার-অভিযানের সাড়া দেয় বলে জানিয়েছেন বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন আগামী দিনে আরও বড় প্রচার দেখতে পাবে কোচবিহারবাসী।

ইতিমধ্যেই ভারতবর্ষের প্রধানমন্ত্রী কুচবিহার শহরে আসার কথা রয়েছে আর তাকে ঘিরেই শুরু হয়েছে নতুন করে জল্পনা। সূত্রের খবর অনুযায়ী আগামী ৭ তারিখ কোচবিহারে জনসভা করতে পারেন প্রধানমন্ত্রী। এখন দেখার এই জনসভার পর পাখির চোখ করে থাকা কোচবিহার ১ নং তপশিলি লোকসভা কেন্দ্রের ফলাফল বিজেপির পক্ষে সাড়া দেয় কিনা।


See More

Latest Photos