সিবিআই নোটিশ নিয়ে মুখ্যমন্ত্রীকে ওপেন চ্যালেঞ্জ ছুড়লেন নিশীথ

Zoom In Zoom Out Read Later Print

নিশীথের মতে, তৃণমূল কংগ্রেস দিশাহারা হয়ে পড়েছে তাই কোন কিছুর সত্যতা প্রমাণ না করেই মানুষের কাছে তার বিরুদ্ধে অপপ্রচার করছে এবং মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে।



কিংশুক দত্ত, কোচবিহার, ৪ এপ্রিল;

বিভিন্ন নির্বাচনী সভামঞ্চ থেকে অথবা বিভিন্ন পথসভা বা যেখানে সেখানে বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক এর নামে বিভিন্ন কুতসা কলংক ছড়াচ্ছে তৃণমূল। তার বিরুদ্ধে নাকি একাধিক মামলা রয়েছে সেই সাথে তিনি একজন স্মাগলার এবং তার বিরুদ্ধে সিবিআই নোটিশ পাঠিয়েছে বলে বারবার অভিযোগ করছেন তৃণমূলের কোচবিহার জেলার সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ। এরই পাশাপাশি গতকাল দিনহাটা নির্বাচনী জনসভা থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে সিবিআই এর ফটোকপি হাতে নিয়ে একরাশ ক্ষোভ উগরে দেন।

ঠিক এরপরই বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে ওপেন চ্যালেঞ্জ করলেন। তিনি বললেন যদি ক্ষমতা থাকে তাহলে এই চিঠির সত্যতা প্রমাণ করে তাকে গ্রেফতার করা হোক এবং তবেই তিনি মনে করবেন যে রাজ্যের যোগ্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সাথে মুখ্যমন্ত্রী এবং তৃণমূলের সর্বভারতীয় যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের কুচবিহার জেলার সভাপতি রবীন্দ্রনাথ ঘোষকে পাগল বলে তিনি আখ্যা দেন। নিশীথ প্রামাণিক বলেন তৃণমূল কংগ্রেস দিশাহারা হয়ে পড়েছে তাই কোন কিছুর সত্যতা প্রমাণ না করেই মানুষকে তার বিরুদ্ধে অপপ্রচার করছে এবং মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে।

See More

Latest Photos